১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ধূমপানমুক্ত ঘোষণা হলো বরগুনা পৌরসভা কার্যালয়

বরগুনায় স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ কার্যক্রম বাস্তবায়ন নির্দেশিকা এবং তামাক নিয়ন্ত্রণ আইন (২০০৫) প্রয়োগ নিশ্চিতকরণ বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভা কার্যালয়ের হল রুমে সোমবার দুপুর সাড়ে ১২টায় গ্রাম বাংলা উন্নয়ন কমিটি ও এনএসএস যৌথভাবে এই সভার আয়োজন করে।

সভায় মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বরগুনা পৌরসভা কার্যালয়কে ধূমপানমুক্ত ঘোষণা করেন। তিনি বলেন, পরিবারের একজন সদস্য এবং পৌরসভার নাগরিকদের অভিভাবক হিসেবে আমার এবং আমার কাউন্সিলরদের দায়িত্ব রয়েছে ধূমপানের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে অংশ নেওয়া। আমরা নিজেরা যেমন ধূমপানমুক্ত, তেমনি বরগুনা পৌরসভা কার্যালয়ও আজ থেকে ধূমপান মুক্ত ঘোষণা করছি।

সমাজ উন্নয়ন কমিটির বরগুনা জেলা কমিটির সভাপতি তামাক ও ধূমপান বিরোধী সংগঠক সিনিয়র সাংবাদিক মো. হাসানুর রহমান ঝন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।

সভায় বক্তব্য রাখেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক স্বপন দাস, কাউন্সিলর সাইদুর রহমান সজীব, কাউন্সিলর কবিরুর রহমান, নারী কাউন্সিলর মমতাজ বেগম, নারী কাউন্সিলর রাহিমা বেগম, মো, ফারুক সিকদার, মো. জাহিদুল করিম বাবু, কাউন্সিলর রমিজ উদ্দিন মোল্লা, বরগুনা জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. খলিলুর রহমান, বরগুনা পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, বরগুনা সদর থানা পুলিশের এএসআই মো. শহিদুল ইসলাম, ব্রাক এনজিও’র জেলা সমন্বয়ক মো. মারুফ পারভেজ ও বরগুনা পৌরসভার লাইসেন্স পরিদর্শক মো. শফিকুল আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ