১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কানাইঘাট উপজেলার প্রায় ৯০ ভাগ এলাকা বন্যা প্লাবিত শিকারপুরে আ’লীগ ও স্বতন্ত্রসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের আলোচনা সভা এনায়েতপুর হাটে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা  বাকেরগঞ্জে ওসি'র নির্দেশনায় অভিযানঃ ৮ টি গাঁজার গাছসহ আটক-১ ভোলা জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে পদ্মা সেতুতে যানবাহনের টোল নির্ধারণ করলো সরকার বরিশালে মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি ব্যাগ চুরি বরিশালে হঠাৎ করেই ৫ নদীর পানি বিপৎসীমার ওপরে

নগরবাসী সিটি কর্পোরেশনের মালিক : মেয়ক সাদিক আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন- নগরবাসী সিটি কর্পোরেশনের মালিক, তাদের জীবনমান উন্নয়নে দায়িত্বরত কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারিদের আরো উদ্যোগী হতে হবে।

বুধবার রাতে নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে মশক নিধন কার্যক্রমে যুক্ত পরিচ্ছন্নতা কর্মীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব বলেন।

করোনা কালীন বর্তমান সময়ে যাতে নগরবাসী মশার উপদ্রব থেকে রক্ষা পায় সেদিকে খেয়াল রাখার আহবান জানিয়ে মেয়র বলেন, করোনার এ সময়টাতে যাতে ডেঙ্গুর প্রাদূর্ভাব দেখা না দেয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

নগরবাসীকে বরিশাল সিটি কর্পোরেশনের মালিক আখ্যায়িত করে মেয়ক সাদিক আবদুল্লাহ বলেন, কর্পোরেশনের মনে রাখতে হবে জনগনের টাকায় তাদের বেতন-ভাতাদি দেয়া হয়।

বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা না থাকায় দুই মাস বেতন বকেয়া পড়েছিলো উল্লেখ করে মেয়র বলেন, আমি এ বিষয়টি মনেপ্রানে উপলদ্ধি করি যে, নিয়মিত বেতন না পেলে কর্মচারীদের অনেকটা মানবেতর জীবনযাপন করতে হয়। তাই বর্তমান পরিষদ এখন থেকে মেয়র অথবা প্রধান নির্বাহী কর্মকর্তা অনুপস্থিত থাকলেও যাতে কর্মকর্তা-কর্মচারীদের বেতন পেতে কোন সমস্যা না হয় সেব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করেছেন। এখন থেকে একাউন্ট থেকে একাউন্টে বেতন চলে যাবে।

মেয়র সাদিক আবদুল্লাহ আরো বলেন, আমি বরিশালের জনগনের নায্য অধিকার রক্ষায় বদ্ধ পরিকর। নানা সীমাবদ্ধতার মধ্যেও চলাচলের অনুপযোগী সড়কগুলো মেরামতের কাজ অব্যাহত রয়েছে। জনগনের দূর্ভোগ লাঘবে ময়লা-আর্বজনা রাতে অপসারণ করা হচ্ছে।

তিনি কোন অপপ্রচারে কান না দিয়ে একই পরিবারের সদস্য হয়ে কর্পোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারীদের যার যার দায়িত্বটুকু সঠিকভাবে পালনের আহবান জানিয়ে বলেন, আপনারা জনগনের সেবায় নিয়োজিত থাকুন আমি জনগনের প্রতিনিধি হিসেবে আপনাদের সকল চাহিদা পূরণে সচেষ্ঠ থাকবো।

মতবিনিময় সভায় পরিচ্ছন্নতা বিভাগের দায়িত্বে নিয়োজিত ভ্যাটেনরি সার্জন ডা. রবিউল ইসলামসহ সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ