২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

নজরুল রাজের “পরী থাকে আসমানে”

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ শুক্রবার (১৮ জুন) মাছরাঙ্গা টেলিভিশনে রাত ১০টায় প্রচারিত হবে একক নাটক “পরী থাকে আসমানে”। নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন ও পরিচালনা করেছেন দীপু হাজরা। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে আব্দুন নুর সজল, সারিকা সাবরিন, নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ।

গল্পে দেখা যায় সবুজ কাজ করে কক্সবাজার সুটকি পল্লীতে। বাবা-মা হীন সবুজ বেড়ে ওঠে এই পল্লীতেই। ভালবাসে পরীকে, পরীর মা খাবারের হোটেল পরিচালনা করেন সাথে সাথে শুটকিরও। অপর দিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারেনা। কারন সবুজ তার অধীনেই কাজ করে, যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে। পরী অনেকটা কায়দা করেই দু-জনের সাথে সমান্তরাল ভাবে তার ভালোবাসার অভিনয় করে চলে। পরী একরাতে এমন একটা কান্ড কওে বসে যা তাদেও কল্পনাতে ও ছিল না। সবুজ এখন কি করবে ভেবে পায় না।এ ভাবেই চলে “পরী থাকে আসমানে”নাটকটির গল্প। নাটকটি রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কক্সবাজারের শুটকি পল্লী সহ বিভিন্ন লোকেশনে চিত্রায়ীত হয়।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা নজরুল রাজ বলেন, কাজটি অনেক কষ্ট সাধ্য ছিল কক্সবাজার থেকে ঘন্টা খানেক জার্নি করে একটি রিমুট এড়িয়ায় কাজটি করেছি, সেখানে ছিলোনা শুটিং করবার মতো সুযোগ সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মান ও দুর্দ্দান্ত হয়েছে। আর দীপু হাজরা বরাবরই ভালো কাজ করেন যা নতুন করে বলবার কিছু নাই। আশাকরি দর্শকরা ভালো কিছু পাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ