১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান ঈদযাত্রা নিরাপদ করতে বরিশাল নদী বন্দরে সরব কোস্টগার্ড ভোলায় মাদক প্রবেশ রোধ ও যাত্রীদের নিরাপত্তায় লঞ্চে তল্লাশি মঠবাড়িয়ায় ট্রাক-প্রাইভেটকার সং*ঘর্ষে যুবক নি*হত, আ*হত ১

নদী রক্ষা কমিশনের নতুন চেয়ারম্যান বরিশালের কৃতি সন্তান আলী কবীর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় নদী রক্ষা কমিশনের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন বরিশালের কৃতি সন্তান অবসরপ্রাপ্ত সচিব এ এস এম আলী কবীর। সচিব পদমর্যাদা ও এ সংশ্লিষ্ট সুবিধাদিসহ তাকে তিন বছরের জন্য এই নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। ‘জাতীয় নদী রক্ষা কমিশন আইন, ২০১৩’ অনুযায়ী আলী কবীর এই নিয়োগ পেয়েছেন।

এই সংক্রান্তে মঙ্গলবার (১২ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

আলী কবীর বর্তমান চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদারের স্থলাভিষিক্ত হচ্ছেন। আগামী ১৪ জানুয়ারি মুজিবুর রহমানের মেয়াদ শেষ হচ্ছে।

আগামী ১৫ জানুয়ারি থেকে আলী কবীরের এই নিয়োগ কার্যকর হবে। অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে আলী কবির এই নিয়োগ পেয়েছেন।

এ এস এম আলী কবীর ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ী বরিশাল। তিনি ইংরেজি সাহিত্যে অনার্স ও এমএ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে। তিনি ২০১১ সালে সচিব পদ থেকে অবসরে যান।’

সর্বশেষ