২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

নলছিটিতে কঠোর লকডাউন অমান্য : পুলিশ-সাংবাদিকের জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: কঠোর লকডাউনে সরকারি বিধিনিষেধ অমান্য করায় ঝালকাঠির নলছিটিতে পুলিশ, সাংবাদিকসহ ৩৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিধিনিষেধ অমান্যকারীদের মোট ৩ হাজার ৯৭০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা সিকদার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলা শহরের চৌমাথা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে বিধিনিষেধ অমান্য ও হেলমেট না থাকায় নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন ও এশিয়ান টিভির নলছিটি উপজেলা প্রতিনিধি ইব্রাহিম খান শাকিলকে জরিমানা করা হয়। একই সময় অপর এক সাংবাদিককে হেলমেট না থাকায় ৫০ টাকা জরিমানা করা হয়। কিন্তু তিনি কৌশলে অন্য নামে জরিমানার টাকা পরিশোধ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুম্পা সিকদার বলেন, করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় বিধিনিষেধ কার্যকর ও জনসচেতনতা বাড়াতে শুরু থেকেই মাঠে আছে উপজেলা প্রশাসন। সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে জনসচেতনতা বাড়াতে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।

সর্বশেষ