৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের তারাবুনিয়ায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ! গলাচিপায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ব্যাংক গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ১০ টি স্মার্ট ফোন উদ্ধার করলো ভোলা পুলিশ  বরিশাল নগরীতে জেনারেল ডায়াগনস্টিক এবং পাঁচটি ফার্মেসিকে জরিমানা ! গলাচিপায় বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গলাচিপায় মিথ্যা রাজাকার পুত্র বলে প্রচার করায় কোটি টাকার মানহানী মামলা অসংখ্য মানুষের চোখের জলে বিদায় নিলেন ডায়নামিক জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ মনোনয়ন পেলেন যারা মহিলা নেত্রী উপরে হামলার প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

নলছিটিতে গরু চোর আটক !

খলিফা মাইনুল : ঝালকাঠির নলছিটিতে গোয়াল ঘর থেকে গরু চুরি করার সময় মো: শিপন মোল্লা (৪০) নামের এক চোরকে আটক করেছে স্থানীয়রা। গত সোমবার (২০সেপ্টম্বর) রাত ১ টায় গনি খলিফার বাড়িতে চুরি করার সময় তাকে আটক করা হয়। ঘটনাটি ঘটেছে ওই থানার নাচনমহল ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামে।

আটককৃত চোর হলো বরিশাল কাউয়ার চড় এলাকার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত শাহ আলমের ছেলে বলে বিষয়টি নিশ্চিত করেছে নলছিটি থানার ডিউটি অফিসার-ইনচার্জ আঃ আউয়াল।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে অনুমানিক ১ টার সময় ওই গ্রামের বাসিন্দা মোঃ গনি খলিফার গোয়াল ঘর থেকে গরু চুরি করার চেষ্টা করে ওই চোর। গোয়াল ঘরের দুইটি তালা থাকায় একটি ভেঙে ফেলে অপরটি সাপল দিয়ে ভাঙ্গার সময় গরুর মালিক বিষয়টি টেয়ার পেয়ে যায়। পরে রাতের আধারে তাকে ধাওয়া ‍দিয়ে স্থানীয়রা আটক করে। আর দুইজন চোর পালিয়ে যায়। পরে স্থানীয়রা চোরকে নলছিটি থানার পুলিশ হাতে তুলে দেয়।

এ নিয়ে নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান সিরাজুল ইসলাম সেলিম জানান, বিষয়টি জানার সাথে সাথে থানার পুলিশকে অবহিত করেছি। চুরির ঘটনা যাতে না ঘটে সেই জন‌্য সকলকে সচেতন হওয়ার আহবান করছি।

এ বিষয়ে নলছিটি থানার ডিউটিরত অফিসার-ইনচার্জ আঃ আউয়াল বলেন, চোরকে উদ্ধার করে থানা আটক রেখে আজ চুরির মামলায় কোর্টে চালান দেয়া হয়েছে এবং রাতে পুলিশের নজরদারি আরো বাড়ানো হবে যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি আর না ঘটে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ