২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন ৫ নং সুবিদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নলবুনিয়া গ্রামে ব্যবসায়ী মোঃ জাকির হোসেন মুন্সি(৫২) কে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে হত্যার চেষ্টায় চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় তার সাথে থাকা নগদ ১ লাখ ৬২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ১২ ই জুন বুধবার রাত ১১ টার দিকে ঐ গ্রামে বাচ্চু মাস্টারের বাড়ির পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত জাকির হোসেন মুন্সী কে অচেতন অবস্থায় উদ্ধার করে নলছিটিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহত ব্যবসায়ী ওই এলাকার মোকছেদ আলী মুন্সির ছেলে ও তিনি একজন ইট, বালু, সিমেন্ট ব্যবসায়ী।

আহত জাকির জানান, দীর্ঘদিন ধরে জাকির মুন্সির সাথে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ছত্তার জোমাদ্দারের ছেলে কামরুল জোমাদ্দারের সাথে দীর্ঘ কয়েক বছর যাবত পূর্ব শত্রুতা চলে আসছে। কামরুল একজন ভয়ংকর সন্ত্রাসী ও ছিচকে চোর। গত ২৩ সালে কামরুল জোমাদ্দার আমার মোবাইল, টাকা, মেমোরি কার্ড চুরি করে। সেই ঘটনায় আমি থানায় সাধারণ ডায়রি করি। র্্যাব কামরুলকে সনাক্ত করে আমার মোবাইল উদ্ধার করে দেয়।

এরপর থেকে কামরুল জোমাদ্দার আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়। এমনকি আমাকে প্রাণ নাশের হুমকিও দেয়।

ঘটনার দিন বুধবার আমি আমার দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পথে হঠাৎ আমাকে পথরোধ করে কামরুল জোমাদ্দার , রনি জোমাদ্দার, ছত্তার জোমাদ্দার সহ অজ্ঞাত ৫/৭ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়।এক পর্যায়ে সাথে থাকা ১ লাখ ৬২ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে নলছিটি থানার এ এস আই অহিদুল ইসলাম জানান, আহত ওই ব্যবসার কাছ থেকে শুনেছি তাকে হামলা করে টাকা পয়সা নিয়ে গেছে। তবে বিষয়টি তদন্তাধীন অবস্থায় রয়েছে।

সর্বশেষ