৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

নলছিটিতে ব্যবসায়ীর বাসা লুট, ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠির নলছিটিতে গভীর রাতে এক ব্যবসায়ীর বাসা লুট ও ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রোববার রাত ২টার দিকে উপজেলার দপদপিয়া ইউনিয়নের কয়া গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে ব্যবসায়ী মো. হায়দার আলি হাওলাদারের ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে নলছিটি থানায় পুলিশের একটি টিম সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

স্থানীয়রা জানায়, রাতে হায়দার হোসেনের ডাকচিৎকারে ঘটনাস্থলে এসে ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন জ্বলতে দেখা যায়। ওই সময় হায়দার আলি তার বাসার একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় ছিল। অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও ব্যবসাপ্রতিষ্ঠানের অবকাঠামো ও মালামালের কোনটাই রক্ষা করা যায়নি।

 

ব্যবসায়ী মো. হায়দার আলি হাওলাদার জানান, আমার স্ত্রীসহ পরিবারের সদস্যরা এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় আমি একা বাসায় ছিলাম। রাতে আনুমানিক ২টার দিকে একদল সশস্ত্র লোক আমার বাসার কলাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। আমি যে কক্ষে ঘুমিয়ে ছিলাম সেই কক্ষে বাহির থেকে তালা লাগিয়ে আমাকে আটকে রেখে তারা বাসায় লুটপাট চালায়। লুটপাট শেষে বাসার সামনে থাকা আমার ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয়। এতে ব্যবসাপ্রতিষ্ঠানটি পুড়ে ছাই হয়ে গেছে।

 

তিনি আরো জানান, ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন দেয়ার পর আমি বদ্ধ কক্ষের জালানা খুলে দেখতে পাই, কয়েকজন লোক বস্তায় করে আমার বাসা ও ব্যবসাপ্রতিষ্ঠানের মালামাল নিয়ে যাচ্ছে।

 

তিনি অভিযোগ করে বলেন, ডাকাতদল আমার বাসা থেকে স্বর্ণালংকার, মূল্যবান মালামাল ও নগদ ২ লাখ টাকা নিয়ে গেছে। এছাড়াও ব্যবসাপ্রতিষ্ঠানে থাকা মালামাল ও ক্যাশ টাকা লুট করে আগুন লাগিয়ে দিয়েছে। আমার প্রতিপক্ষের লোকজন আমাকে নিঃস্ব করতে এমন ঘটনা ঘটিয়েছে।

 

এ বিষয়ে নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাস্থল গিয়ে ব্যবসায়ী হায়দার আলি হাওলাদার ও স্থানীয়দের বক্তব্য নেয়া হয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ