১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

নলছিটিতে যুবককে পিটিয়ে হত্যাচেষ্টা

নলছিটি প্রতিনিধি :: জমি নিয়ে বিরোধের জের ধরে ঝালকাঠির নলছিটিতে মো. আমিনুর ইসলাম মুন্সী (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে উপজেলার সুবিদপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আমিনুর ইসলামকে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বাবা মোয়াজ্জেম হোসেন মুন্সী রাতে নলছিটি থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নিজ বাড়িতে ক্রয়কৃত সম্পত্তি মাপার সময় বাদি ও তার ছেলে আমিনুর ইসলামকে বাধা দেয় একই বাড়ির নুরুল ইসলাম মুন্সী ও তার ছেলে সৈয়দ আহম্মদ ও মন্টু মুন্সী। ওই সময় তারা অশ্লীল ভাষায় গালি দিতে থাকেন। একপর্যায় মো. আমিনুর ইসলাম এর প্রতিবাদ করলে মন্টু মুন্সী শাবল দিয়ে তার মাথায় হত্যার উদ্দেশ্যে আঘাত করেন। এসময় নুরুল ইসলাম মুন্সী, সৈয়দ আহম্মদসহ আরও কয়েকজন রড ও লাঠি দিয়ে আমিনুর ও বাদিকে পেটানো শুরু করে। আহতদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মন্টু মুন্সী গং ঘটনাস্থল ত্যাগ করেন।

পরে স্থানীয়রা তদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আমিনুরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নলছিটি হাসপাতালে ভর্তি এবং তার পিতা মোয়াজ্জেম হোসেন মুন্সীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আশিষ মন্ডল জানান, আহত আমিনুরের মাথায় জখমের দাগ রয়েছে। তাকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা নলছিটি থানার এসআই আব্দুল আউয়াল জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ