২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে সরকারি অফিসে বসেই প্রকাশ্যে ধূমপান করেন হিসাবরক্ষণ কর্মকর্তা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :::: সরকারি অফিসে বসে ধূমপান করার অভিযোগ উঠেছে ঝালকাঠির নলছিটি উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আহসান কবীরের বিরুদ্ধে। সম্প্রতি অফিসে বসে তার ধূমপান করার ২ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, অফিসের চেয়ারে বসেই ধূমপান করছেন আহসান কবীর। এসময় তার সামনে এক ব্যক্তি বসা ও ফাইল নিয়ে দুই ব্যক্তি দাঁড়ানো। আহসান কবীরকে এ সময় সিগারেট হাতে কম্পিউটারে কাজ করতে দেখা গেছে।

জানা গেছে, নিজ কার্যালয়ে বসেই একের পর এক সিগারেট পান করেন আহসান কবীর। এক হাতে জ্বলন্ত সিগারেট রেখে অন্য হাতে সেবা গ্রহীতাদের ফাইল সই করেন তিনি।

নাম প্রকাশের অনিচ্ছুক একজন সেবা গ্রহীতা বলেন, আমাদের প্রায়ই উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তার কক্ষে যেতে হয়। অফিসে বসেই একের পর এক সিগারেট ধরান হিসাবরক্ষণ কর্মকর্তা। দুর্গন্ধে তার কক্ষে যাওয়া কষ্টকর। অফিসে যতো লোকই থাকুক, তিনি সবার সামনেই ধূমপান করেন। এটা তার নিত্যদিনের অভ্যাস।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আহসান হাবীব বলেন, আমি রাস্তায় ধূমপান করতে পারি না। তাই অফিস টাইমের পর অফিসে বসে ধূমপান করেছি। এটা আমার ভুল হয়েছে। আমি আমার ডিপার্টমেন্টকে বিষয়টি জানিয়েছি।

বরিশাল ডেপুটি ডিভিশনাল কন্ট্রোনাল অব একাউন্টস মো.সাজ্জাদ হোসেন বলেন, অফিস কক্ষে প্রকাশ্যে ধূমপান করার ঘটনায় তাকে লিখিতভাবে চিঠি দিয়ে সতর্ক করা হয়েছে।

সর্বশেষ