১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হ*ত্যা মামলায় কন্ট্রাক্ট কিলার গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত থাকার অভিযোগে কন্ট্রাক্ট কিলার মিজান হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুন ) থানার ওসি মুরাদ আলীর তৎপরতায় এসআই শহিদুলের নেতৃত্ব পুলিশের একটি টিম উপজেলার কুশঙ্গল ইউনিয়নের সেওতা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফাতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউপি সদস্য রবিন হোসেন রফিক মেম্বরের কাছ থেকে তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকায় সুপারি নেয়ার কথা স্বীকার করেন তিনি। তাকে জিজ্ঞাসাবাদ অব্যহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি দিবাগত রাতে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের বাসিন্দা ও ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে তার বাড়ির সম্মুখে অবস্থিত চৌদ্দবুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বসে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়।’

নলছিটি থানার ওসি মুরাদ আলী বলেন- স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত আসামী মিজান হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি সুপারি নিয়ে ফুয়াদকে হত্যার দায় স্বীকার করেছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ চলছে। বাকি আসামীদের গ্রেফতারে প্রচেষ্টা অব্যহত রয়েছে।

সর্বশেষ