১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নলছিটির ১০ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

খলিফা মাইনুল :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝালকাঠির নলছিটি ১০ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।  মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০ টায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক মন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের দিকনির্দেশনায় জেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী নলছিটি উপজেলায় ১০ জনকে মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে । পরে দুপুর ১২ টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে যান মনোনয়নপত্র প্রাপ্ত প্রার্থীরা।

এই ১০ টি ইউনিয়ন পরিষদে যারা মনোনয়ন পেলেন তাঁরা হলেন, ১নং ভৈরবপাশা ইউনিয়নঃ- আঃ হক হাওলাদার। ২নং মগর ইউনিয়ন- মোঃ এনামুল হক শাহিন। ৩নং কুলকাঠি ইউনিয়ন – এইচএম আখতারুজ্জামান বাচ্চু। ৪নং রানাপাশা ইউনিয়ন – শাহজাহান হাওলাদার। ৫নং সুবিদপুর ইউনিয়ন – আঃ গফফার খান। ৬নং কুশঙ্গল ইউনিয়ন – আলমগীর হোসেন শিকদার। ৭নং নাচন মহল ইউনিয়ন – সিরাজুল ইসলাম সেলিম। ৮নং সিদ্ধকাঠী ইউনিয়ন- কাজী জেসমিন। ৯নং দপদপিয়া ইউনিয়ন – সোহরাব হোসেন বাবুল মৃধা। ১০নং মোল্লারহাট ইউনিয়ন – এ্যাড,মাহবুবুর রহমান সেন্টু। তারা সকলেই এই নির্বাচনে শতভাগ জয়ের আশাবাদী।

ঝালকাঠি জেলার সিদ্ধান্তের রেজুলেশন কপি স্ব স্ব প্রার্থীদের হাতে তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু।এ সময় তিনি কুলকাঠি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

অন্যদিকে রানাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মোঃ খালেক মাস্টার জানান, জনগনই নির্ধারণ করবে আগামী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। নেতা মনোনয়ন যাকে দিয়েছেন দেন, আপনার রুচি। কিন্তু দয়া করে কারও অধিকার হরণ করবেন না।

এদিকে নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম বলেন, দক্ষিণ বাংলার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) মহোদয় বিচক্ষণ এর সাথে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে দশটি ইউনিয়নে প্রার্থী দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ