২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নলছিটি উপজেলার ১১টি ইউনিয়নে মনিরুজ্জামান মনিরের গণজোয়ার।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খলিফা মাইনুল, বরিশাল ॥ আগামী ২১শে মে নলছিটি উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ‘বই’ প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী, অসহায় মানুষের বন্ধু মোঃ মনিরুজ্জামান মনির।

উপজেলার ১১ টি ইউনিয়ানে গণসংযোগের কার্যক্রম চলমান রয়েছে। ইউনিয়নগুলোর প্রত্যন্ত অঞ্চলে সকাল থেকে ছুটে বেড়াচ্ছেন তিনি, উপজেলার উন্নয়নের স্বার্থে দিয়েছেন নানা প্রতিশ্রুতি। ইতিমধ্যে সাধারণ মানুষের মধ্যে আস্থা তৈরি করেছেন তিনি।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মনির এর মূল লক্ষ্য নলছিটি উপজেলার অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করা, কর্মসংস্থানের মাধ্যমে বেকারত্ব দূর করা ও অসহায়-দরিদ্র মানুষদের সু-চিকিৎসা নিশ্চিত করা।

এছাড়াও উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চান তিনি। এজন্য নলছিটি উপজেলা বাসীকে পাশে চান ।

আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে ‘বই’ প্রতীকে ভোট দিয়ে মনিরুজ্জামান মনির কে চেয়ারম্যান নির্বাচিত করার মাধ্যমে উপজেলা বাসীর সেবক হিসেবে কাজ করার সুযোগ চান।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন এই ইউনিয়ন উন্নয়ন বঞ্চিত। ভাঙা-চোরা রাস্তা-ঘাট, বিভিন্ন ওয়ার্ডের রাস্তাগুলো চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এসব রাস্তায় দূর্ঘটনা নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে নলবুনিয়া বাজার থেকে নতুনহাট বাজার ভবানীপুর বাজার থেকে তেঁতুলবাড়িয়া বাজারের রাস্তার খুবই বেহাল অবস্থা।

মনিরুজ্জামান মনির ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়াতে এলাকাবাসী অত্যন্ত খুশি। আমরা আশা করি তিনি নির্বাচিত হলে এসব সমস্যার সমাধান হবে।

মনিরুজ্জামান মনির বলেন, আমি নিজে কোন দূর্নীতি করিনি আর দূর্নীতি প্রশ্রয়ও দেই না। জনগণ যদি আমাকে ভোটে নির্বাচিত করে জনগণকে সঙ্গে নিয়ে আমি নলছিটি উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। উপজেলার জনগণ আমার ওপর আস্থা রেখেছে বলেই আমি ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। যদি নির্বাচিত হই তাদের সেই আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই।

ভোটারদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ সুষ্ঠ ভোট হবে। নির্বাচন কমিশনার ও সেটি আমাদের আশ্বস্ত করেছেন। তাই আপনারা ভোটকেন্দ্রে গিয়ে আপনাদের মূল্যবান ভোট দিবেন। তবে ভোটটি দেয়ার আগে চিন্তা করবেন যে আগামী ৫ বছর কে আপনাদের পাশে থেকে উপজেলার উন্নয়নে কাজ করবে।

সর্বশেষ