১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

নাইজেরিয়ায় রোজা ভঙ্গের অভিযোগে ১১ জন আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাইজেরিয়ার উত্তরাঞ্চলীয় কানো প্রদেশে ‘হিসবাহ’ নামে পরিচিত ইসলামিক পুলিশ রমজানের রোজা ভঙ্গ করার অভিযোগে ১১ মুসলমানকে গ্রেপ্তার করেছে।হিসবাহের মুখপাত্র লাওয়াল ফাগে বাজারের কাছে ১০ জন পুরুষকে এবং একজন নারী চিনাবাদাম বিক্রেতাকে খাওয়ার জন্য গ্রেপ্তারের কথা জানান।

ফাগে বলেন, আমরা মঙ্গলবার ১১ জনকে পেয়েছিলাম যার মধ্যে একজন নারী চিনাবাদাম বিক্রি করছেন তাকে খেতে দেখা গেছে। অন্য ১০ জন পুরুষকে শহরের বিশেষ করে বাজারের কাছাকাছি থেকে গ্রেপ্তার করা হয়। খাবার বা পানীয় পরিহার করার প্রতিশ্রুতি দেওয়ার পরে ১১ অভিযুক্তকে পরে তাদের অপরাধ থেকে খালাস দেওয়া হয়।ফাগে আরও বলেন, অমুসলিমরা যদি রোজার সময় মুসলমানদের কাছে খাবার বিক্রি করতে দেখা যায় তবে তাদের গ্রেপ্তার করা হবে।ফাগে বলেন, আমরা অমুসলিমদের গ্রেপ্তার করি না তবে শুধুমাত্র একটি অপরাধের জন্য তারা দোষী হতে পারে যখন আমরা জানতে পারি তারা মুসলমানদের কাছে বিক্রি করেছে।

সূত্র: বিবিসি

সর্বশেষ