১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নাগরিক সেবা মানুষের কাছে পৌছে দিতে সরকার বদ্ধপরিকর -অতিরিক্ত বিভাগীয় কমিশনার

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরিশাল বিভাগীয় অতিরিক্ত কমিশনার ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোঃ আব্দুর রাজ্জাক বরগুনার আমতলী সদর ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান সংক্রান্ত কার্যক্রমের অনিয়মের অভিযোগে তদন্তে সরেজমিনে গুলিশাখালি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘর পরিদর্শন করেন।

আজ (সোমবার) সকাল ১০ টায় আমতলী সদর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক ও সেবা কার্যক্রম পরিদর্শন করেন। “নাগরিক পরিসেবা প্রান্তিক মানুষের কাছে পৌছে দিতে বর্তমান সরকার বদ্ধপরিকর”।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, চাওড়া ইউপি চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান বাদল খান, সদর ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মিলন মৃধা, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ জাকির হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাদল প্যাদা, ইউনিয়ন পরিষদের সদস্য ও সেবা গৃহিতরা।

ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিদর্শন শেষে দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। পরে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দেয়া প্রধানমন্ত্রীর উপহার পাকা ঘরের নির্মাণ কাজের অনিয়মের অভিযোগের তদন্তে সরেজমিনে গুলিশাখালী ইউনিয়নে ভূমিহীনদের দেওয়া পাকা ঘর পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ