২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

নাজিরপুরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুরে রতন কুমার বালা (৫৫) নামের একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত রতন কুমার বালা উপজেলার ভীমকাঠী গ্রামের মৃত সুখরঞ্জন বালার পুত্র।
নিহতের ছেলে চন্দন বালা অভিযোগ করে জানান, সোমাবার (২৯জুন) দুপুরে আমার বোন রাত্রি বালার সাথে বাড়ির সামনের খালের ওপরের সদানন্দ মন্ডলের মেয়ে বাসন্তি মন্ডলের ঝগড়া হয়। এ নিয়ে ওই দিন সন্ধ্যায় আমার বাবা রতন বালা ও মা মিনতি বালা ওই বাড়িতে জিজ্ঞাসা করতে গেলে প্রতিপক্ষের সদানন্দ মন্ডল ও তার ছেলে সঞ্জিব মন্ডল, স্থাণীয় নয়ন মৃধা সহ তাদের লোকজন আমার মা-বাবাকে মারধর করে। এ ঘটনা শুনে আমি ও আমার বোন রাত্রি বালা সেখানে গেলে তারা আমাদেরও মারধর করে। এতে ওই (সোমবার) রাতে আমার পিতা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০জুন) রাত সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়।
থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম জানান, রতন কুমার বালাকে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ