শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

নাজিরপুরে কিস্তি দিতে না পারায় যুবককে মারধর

নাজিরপুরে কিস্তি দিতে না পারায় যুবককে মারধর

Print Friendly, PDF & Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুরে এনজি’ওর কিস্তি দিতে না পারায় গৌতম চন্দ্র বেপারী (৩৫) নামের এক যুবককে মারপিট করে গুরুতর আহত করা হয়েছে। আহত গৌতম চন্দ্র বেপারী উপজেলার শ্রীরাকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের নিত্যানন্দ বেপারীর পুত্র। গুরুতর আহত ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩০জুন) উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী কাঠের পুল নামক স্থানে।
আহত ওই যুবক জানান, তিনি স্থাণীয় শ্রীরামকাঠী বন্দরের ‘স্বর্নালী এনজিও’ নামের স্থাণীয় একটি এনজিও থেকে ৪০হাজার টাকা লোন নেন। তিনি কিস্তি নিয়মিত ভাবে পরিশোধ করে আসছেন। মঙ্গলবার (৩০জুন) সকাল ১১টায় ওই এনজিও’র সঞ্জিব সমদ্দার ও উজ্জল মিস্ত্রি নামের ২ কর্মী কিস্তির টাকা চাইতে গেলে করোনার কারনে কোন আয় নেই ও সমস্যার কথা জানান। এ সময় তিনি (আহত যুবক) মোটর সাইকেলে করে নাজিরপুরের রওয়ানা দিলে কাইলানী কাঠের পোলের কাছে বসে ওই এনজিও কর্মীরা তার মোটর সাইকেল আটকে এর চাবী ও হেলমেট নিয়ে যায়। এসময় তাকে ভ্যানে করে এনজিও অফিসে নিয়ে যেতে চাইলে তিনি ভ্যানে উঠতে না চাইলে ওই এনজিও’র ২ কর্মী তাকে মার-পিট করে ও পরে রাস্তায় থাকা একটি লাঠি দিয়ে তাকে পিটিয়ে তার হাত ডান হাতের কনুই ও ঘাড়ে রক্তাক্ত যখম করে।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ঈশিতা সাধক নিপু জানান, তার ডান হাতের কনুই ও ঘাড়ে আঘাতে রক্তাক্ত জখম হয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্নস্থানে আঘাতের কারনে ফুলা জখমের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ব্যাপারে এখনো কোন লিখত অভিযোগ পাই নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

 363 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani