২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নাজিরপুরে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে মারপিটের অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে (২৪) দু’দফা মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের চরমাটিভাঙ্গা গ্রামে। ভুক্তভোগী গৃহবধুকে বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী গৃহবধু জানান, তার স্বামী বিদেশে থাকার সুযোগে একই এলাকার ওসমান শেখের ছেলে সজীব শেখ নামেরেএক যুবক প্রায়ই তাদের বাড়িতে আসতো। এ সময় প্রায়ই ওই গৃহবধুকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে। এতে তিনি রাজী না হওয়ায় গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পাশের বাড়িতে দুধ আনতে গেলে ওই সজীব তাকে মারধর করে। এ ঘটনায় তিনি ওই দিন বিকালে থানায় একটি অভিযোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোর রাতে তাদের বসত ঘরের জানালা ভেঙ্গে ঘরে ডুকে ধর্ষনের চেষ্টা ও মারপিট করে।
এ ব্যাপারে অভিযুক্ত সজীবের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি এ ঘটনার পর থেকে পলাতক থাকায় তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, শুনেছি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ওই নারীকে মারধর করা হয়েছে। তিনি আরো জানান, ওই নারীর সাথে ওই যুবকের খুব ঘনিষ্ট সম্পর্ক ছিলো।

সর্বশেষ