২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নাজিরপুরে দেশীয় অস্ত্র সহ আন্ত: ডাকাত দলের দুই সদস্য আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে দেশীয় অস্ত্র সহ আন্ত: ডাকাত দলের এক নারী সদস্য সহ দুই জনকে আটক করেছেন থানা পুলিশ। শুক্রবার (০২ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে প্রেরন করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ৩টি রাম দাও, একটি চাঁইনিজ কুড়াল, দুটি ম্মার্ট ফোন ও ১০টি সিম কার্ড উদ্ধার করা হয়।
আটককৃত ডাকাত দলের সদস্যরা হলেন উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়ার চালিতাবাড়ি এলাকার রাসেল হাওলাদার (২২) ও গোপালগঞ্জ জেলার সদর উপজেলার চকরপাড়া গ্রামের রমজান শিকদারের স্ত্রী ও নারী ডাকাত রেশমা বেগম (২০)।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির ডাকাত দলের ওই দুই সদস্যকে আটকের তথ্য নিশ্চিত করে জানান, মাদারীপুর থেকে আসা একটি ডাকাত দল আটককৃতদের সহযোগীতায় গত কয়েকদিন ধরে নাজিরপুরের বিভিন্ন স্হানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু থানা পুলিশ ও স্হানীয়দের তৎপরতায় তারা ব্যার্থ হয়। গত বুধবার (৩০ নভেম্বর) রাতে উপজেলার হোগলাবুনিয়া গ্রামের আলাউদ্দিনের ভাড়া দেয়া বাড়িতে বসে গোপালগঞ্জের রমজান ও মাদারীপুরের ফরিদের নেতৃত্বে ডাকাতি করতে যাওয়ার প্রস্ততি চলছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়। এ সময় সেখানে থাকা অন্যরা পালিয়ে যায়। আন্ত: ডাকাত দলের রমজান ও ফরিদ এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ওই বাড়িতে ভাড়ায় থাকতো। তাদের নামে দেশের বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

সর্বশেষ