২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নাজিরপুরে নারিকেল পাড়া নিয়ে ছোট ভাই ও ভাইপোদের হামলায় বড় ভাই নিহত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে নারিকেল পাড়া নিয়ে ছোট ভাই ও ভাইপোদের হামলায় বড় ভাই মো. মহাসিন মোল্লা (৫০) এর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২১ এপ্রিল) উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বাকসি গ্রামে। নিহত মহাসিন মোল্লা ওই গ্রামের মৃত হাশেম মোল্লার ছেলে। সে পেশায় একজন অটো রাইস মিলের ঠিকা মিস্ত্রী। এ হামলার সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ নিহতের ভাইরপো রসুল মোল্লা ও রিয়াজ মোল্লাকে আটক করেছেন।
নিহতের পরিবার ও স্থাণীয় সূত্রে জানা গেছে, ওই দিন সকাল ৮টার দিকে মহাসিন মোল্লা তার পৈত্রিক জমিতে থাকা নারিকেল গাছের নারিকেল পাড়ছিলেন। এ সময় ছোট ভাই রুস্তুম মোল্লা তাকে নারিকেল পাড়তে বাধা দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুস্তুম মোল্লা ও ভাইপোরা তাকে মার-ধর করে ও লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
নাজিরপুর উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইসরাত জাহান জেরিন জানান, তার মাথায় আঘাতের কারনে নাক ও মুখ থেকে রক্তক্ষরন হচ্ছিলো। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরন করা হয়।
নিহতের ছেলে মশিউর রহমান মিঠু জানান, তার পিতা অটো রাইস মিলের একজন ঠিকাদার মিস্ত্রী হিসাবে রংপুর সহ দেশের বিভিন্ন স্থানে কাজ করেন। কিন্তু করোনার বন্ধের কারনে তিনি বাড়িতে আসেন। বুধবার সকালে নিজ বাড়ির নারিকেল পাড়তে গেলে তার পৃথক বাড়িতে থাকা ভাই ও ভাইপোরা তাকে পিটিয়ে আহত করে। পরে তিনি খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আশ্রাফুজ্জামান জানান, এঘটনায় এখানো কোন মামলা দায়ের হয় নি। তবে সরেজমিন থেকে হামলার সাথে জড়ির থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ