১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে উপজেলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা মাধবপাশায় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর উদ্যোগে নৌকার ব্যাপক গণসংযোগ দেহেরগতি আ'লীগ নেতা মাসুম রেজার নেতৃত্বে নৌকার ব্যাপক গণসংযোগ আল্লাহ’র পরে কৃতজ্ঞতা সদ্ব্যবহার ও মান্যতা পাওয়ার সবচেয়ে উপযুক্ত মাখলুক ‘পিতা-মাতা’ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুঃ জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক বরিশাল-কুয়াকাটা মহাসড়কে রাতে ছিনতাইকালে চাইনিজ কুড়ালসহ তিন কিশোর গ্রেফতার ব্রিজের উপর বাশের সাঁকো ! কাজীরহাটে সাবেক চেয়ারম্যান বাড়ীর সম্মুখে জনদূর্ভোগ বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় উজিরপুরে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা কেদারপুরে ভ্যান প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধর

নাজিরপুরে পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে চুরি

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুরে ভাত কিংবা পানির সাথে এক পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে চুরির অভিযোগ পাওয়া গেছে। ওই পরিবারের ৩ সদস্যকে অচেতন অবস্থায় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৮ মে) দিবাগত রাতে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দক্ষিণ জয়পুর এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হলেন- নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দক্ষিণ জয়পুর এলাকার মৃত উপেন্দ্রনাথ মিস্ত্রীর ছেলে রমেন মিস্ত্রী (৪৩), মালা মিস্ত্রী (৩৮) (স্ত্রী) স্বামী- রমেন মিস্ত্রী, উষা রানী ঢালী (৬০) (স্বাশুরী)। এদের মধ্যে রমেন মিস্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পিরোজপুর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়- বিথি নামক এক মহিলা ঘটনার দিন বিকেলে তাদের বাড়িতে পানি খাওয়ার উদ্দেশ্য করে আসে এবং অনেক অনুনয় বিনয় করে তাদের বাড়ীতে রাতে থাকার জন্য অনুরোধ করে, পরে তার ঠিকানা জানতে চাইলে তিনি উপজেলার গাওখালী এলাকার নাম বলে। পরবর্তীতে তারা তাকে আশ্রয় দেয় এবং রাতে একসাথে খাবার খায়। সকালে স্থানীয়রা এসে ডাকাডাকি করলে তাদের কোন প্রতিউত্তর না পাওয়ায় ঘরের দরজা খোলা দেখে ঘরের ভিতরে প্রবেশ করে দেখে তারা সবাই অচেতন। ঘরের মালামাল সব অগুছাল, সে বিথি নামক মহিলাকে দেখতে পায় না। তবে তারা বলেন আমাদের ঘরের স্বর্ণালঙ্কার, নগদ টাকা সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্øেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোঃ মোস্তফা কায়সার বলেন, হাসপাতালে ভর্তি ৩ জনের মধ্যে ২জনের অবস্থা স্থিতিশীল একজন পুরুষের অবস্থা আশঙ্কাজনক তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আমরা মনে করছি তাদের ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হয়েছে। এই ধরণের রোগীরা পুরোপুরি সুস্থ হতে তিন থেকে ৭ দিন পর্যন্ত সময় লাগতে পারে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ