৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নাজিরপুরে ভ্যান ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে গণপিটুনি

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে ভ্যান চালককে অজ্ঞান করে ভ্যান ছিনতাই কালে জামান খান (৩৫) ও মিজান মোল্লা(৪৫) নামের দুই ছিনতাইকারীকে গন পিটুনি দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় অজ্ঞান করে ফেলে রাখা ভ্যান চালক বাইজিদ মোল্লা (১৩) কেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (০৩ নভেম্বর) রাত সাড়ে দশটায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ছিনতাইকারী জামান খান গোপালগঞ্জ জেলার সদর উপজেলার হরিদাসপুর গ্রামের গেঞ্জের আলী খানের ছেলে এবং মিজান মোল্লা একই উপজেলার পৌরসভার ৩নং ওয়ার্ডের বেদগ্রামের মোহাম্মাদ মোল্লার ছেলে। আর চেতনা নাশক ঔষধ খাইয়ে অসুস্থ ভ্যান চালক বাইজিদ মোল্লা উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের দক্ষিন বানিয়ারী গ্রামের মনির মোল্লার ছেলে।

ভ্যান চালক বাইজিদ মোল্লার পিতা জানান, তার ছেলে গত বুধবার (০৩ নভেম্বর) দুপুরে নাজিরপুর বাস ষ্ট্যান্ড থেকে ওই দুই ছিনতাইকারী যাত্রী বেশে তাকে ভাড়া করে মাটিভাঙ্গার নিয়ে যায়। সেখানে নিয়ে খাবারের সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে তাকে অজ্ঞান করে ফেলে রেখে যাওয়ার কালে একভ্যান চালক দেখে ফেলে। পরে নাজিরপুর-গোপালগঞ্জ সড়কের শৈলদাহ বাজার ভ্যান ষ্ট্যান্ড থেকে ভ্যান সহ ওই দুই ছিনতাইকারীকে আটক করে। তিনি আরো জানান, তার ছেলে বাইজিদ মাদরসায় পড়াশুনা করে। কিন্তু তিনি অসুস্থ থাকায় ঘরে খাবার না থাকায় ছেলে ভ্যান চালাতে যায়।
স্থানীয়রা জানান, ওই ছিনতাইকারীরা ভ্যান চালককে রাস্তায় ফেলে রেখে যাওয়ার কালে তাকে আটক করে স্থানীয়ারা গন ধোলাই দেয়।

এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ