১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

নাজিরপুরে মাদরাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মামাতো ও খালাতো ভাইয়ের বিরুদ্ধে মামলা

 

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে মাসরাসা ছাত্রী (১৪) কে ধর্ষনের অভিযোগে খালাতো ভাই আল-আমিন হাওলাদার (১৭) ও মামাতো ভাই মেরাজুল ইসলাম ডাকুয়া (২১) এর নামে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার (০৩ আগষ্ট) রাতে থানায় এ মামলা দুটি দায়ের করেন।অভিযুক্ত খালাতো ভাই আল-আমিন হাওলাদার উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রামের আবুল বাশার হাওলাদারের ছেলে এবং মামাতো ভাই মেরাজুল ইসলাম ডাকুয়া একই গ্রামের মোস্তফা ডাকুয়ার ছেলে। আর ওই মাদরাসা ছাত্রী বাগেরহাটের চিতলমারী উপজেলায় বাড়ি। সে নাজিরপুর উপজেলার বাঘাজোড়া গ্রামে নানা বাড়িতে থাকে।

দায়ের হওয়া মামলা ও ভুক্তভোগীর পিতার দেয়া তথ্য মতে জানা গেছে, ওই মাদরাসা ছাত্রীর পিতা-মাতা কাজের জন্য খুলনায় থাকেন। আর এ জন্য ওই মাদরাসা ছাত্রীকে লেখা-পাড়ার জন্য নানা বাড়িতে রেখে স্থানীয় একটি মাদরাসায় পড়ানো হতো। এ সময় খালাতো ভাই প্রেমের অভিনয় করে গত ৭ এপ্রিল সহ বিভিন্ন সময় ধর্ষন করে। এর পরে গত ২২ মে মামাতো ভাই তাকে জোর করে ধর্ষন করে। সম্প্রতি পিতা-মাতা বাড়িতে এলে ওই মাদরসা ছাত্রী বিষয়টি তাদের জানায়।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. আশ্রাফুজ্জামান জানান, ধর্ষকরা ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর মামাতো ও খালাতো ভাই হওয়ায় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। ভুক্তভোগী মাসরাসা ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ