১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নাজিরপুরে মাহেন্দ্র চালকের মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে একরাম হোসেন মোল্লা (২৮) নামের এক মাহেন্দ্র চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে পিরোজপুর-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নাজিরপুরের কবিরাজ বাড়ির বাজারের রাস্তার উপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত একরাম মোল্লা উপজেলার সদর ইউনিয়নের হরিপাগলা গ্রামের মোশারেফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন মাহেন্দ্র চালক ও মটর মেকারের কাজ করতেন।

নিহতের চাচা মো. জামাল উদ্দিন মোল্লা জানান, স্থানীয় ইউপি মেম্বার রাজিব সমদ্দারের ফোন পেয়ে তাকে ওই বাজারের মসজিদ সংলগ্ন রাস্তার পাশে থাকা তার চালিত মাহেন্দ্র গাড়ির নিচে তাকে গুরুতর আহত অবস্থায় দেখতে পাই । সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

স্থানীয় ইউপি সদস্য রাজিব সমদ্দার জানান, সকালে ওই বাজারের ব্যবসায়ী মোস্তফা মাজি তাকে তার মাহেন্দ্র গাড়ির নিচে আহত অবস্থায় দেখে আমাকে (মেম্বার) ফোন দেন। সেখানে গিয়ে তাকে দেখে তার ভাই, চাচা সহ পরিবারের লোকজনকে খবর দেই।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অতনু মিত্র জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে ওই মাহেন্দ্র গাড়িতে চাপা পড়ে আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তার মাথায় ও পিটে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ