২৭শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাবুগঞ্জে ইউএনও'র সেচ্ছাচারিতায় জনপ্রতিনিধিদের অসন্তোষ ! বর্ণিল আয়োজনে ইসলামী ব্যাংক হাসপাতালে স্বাধীনতা দিবস পালন রিয়াদে বাংলাদেশ দূতাবাসে ৫৩তম মহান স্বাধীনতা দিবসে বর্নিল আয়োজন লন্ডনে একাত্তরের ঘাতক দালাল নির্মল কমিটির উদ্যোগে গণহত্যা দিবস পালিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত নগরীর কাশিপুরে যৌতুকের জন্য গৃহবধূকে মারধর  পটুয়াখালীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সোসাইটির উদ্যোগে স্বাধীনতা দিবসে আলোচনা সভা বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর  মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

নাজিরপুরে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

 

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃতরা হলো উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের সনাতন মন্ডলের ছেলে সুমন মন্ডল (২৫), একই এলাকার মৃত সুরেশ বিশ্বাসের ছেলে সুজিত বিশ্বাস (২২), দিলীপ হালদারের ছেলে হালদার (২১)।মঙ্গলবার সকালে র‌্যাব-৮ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব জানান, গত সোমবার রাত ৯টার দিকে উপজেলার মাটিভাঙ্গার বৈবুনিয়া গ্রামের গ্রেফতারকৃত সুমন মন্ডলের বসত বাড়িতে বসে মাদক বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই ৩ জনকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা ২৫০ গ্রাম গাঁজা ও ২ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়।
এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মো. নুর ইসলাম বাদী হয়ে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতরা তালিকা ভুক্ত মাদক বিক্রেতা বলে র‌্যাব জানান।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. আশ্রাফুজ্জামান জানান, ওই তিন মাদক বিক্রেতাকে থানায় হস্তান্তর ও তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ