২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নাজিরপুরে শ্রেনীকক্ষে বসা নিয়ে সহপাঠীর ঘুষিতে স্কুল ছাত্রের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে শ্রেনিকক্ষে বসা নিয়ে সহপাঠির ঘুষিতে মো. আকাঈদ শেখ নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আকাঈদ শেখ উপজেলার বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির ছাত্র ও উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর গ্রামের নজরুল শেখের ছেলে। আর হামলার সাথে জড়িত রেদওয়ান শেখ একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির ছাত্র ও উপজেলার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর কুমার মিস্ত্রী জানান, গত ৩১ আগষ্ট সকালে ওই দুই ছাত্রের মধ্যে শ্রেনি কক্ষের একই বেঞ্চে বসা নিয়ে হাতাহাতি হয়। এতে আকাঈদ শেখ তার মাথায় আঘাত প্রাপ্ত হয়। বিষয়টি শুনে আমরা মীমাংসা করে দেই ও বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা করাই। প্রথমে সে স্বাভাবিক ছিলো কিন্তু গত ২ দিন ধরে হঠাৎ অসুস্থ হলে পরিবারের পক্ষ থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ পাওয়া যায় নি। পেলে আইনী ব্যবস্হা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ