২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

নাজিরপুরে ২ হাজার মিটার অবৈধ জাল আটক ও অগ্নিসংযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ২ হাজার মিটার অবৈধ বাঁধা জাল আটক করেছেন। উপজেলা পরিষদের সামনে বুধবার (২২জুলাই) রাতে আটককৃত ওই সব জালে অগ্নি সংযোগ করা হয়।
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা গৌতম মন্ডল জানান, সরকারী নিষেধাঞ্জা উপেক্ষা করে উপজেলার কালিগঙ্গা নদীতে অবৈধ বাঁধা জাল দিয়ে কিছু জেলেরা মাছ ধরছিলো। বুধবার (২২ জুলাই) বিকাল ৫টা থেকে রাত ৯ টা পর্যন্ত ওই সব মৎস্য আহরনকারীদের ধরতে উপজেলা সহকারী কমিশনার ফাহমি মো. সায়েফের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় ওই নদী থেকে ২ হাজার মিটার অবৈধ বাধা জাল ও মাছ ধরার কিছু সরঞ্জাম আটক করা হয়। তবে এ সময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি। আটককৃত ওই বাঁধা জালের আনুমানিক মূল্য সাড়ে ৩লাখ টাকা। পরে রাত ১০টার দিকে উপজেলা পরিষদের সামনে আটককৃত ওই সব জালে অগ্নি সংযোগ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফাহমি মো. সায়েফ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা গৌতম মন্ডল, সহকারী মৎস্য কর্মকর্তা তপন কুমার সহ থানা পুলিশের সদস্য।

সর্বশেষ