২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে কম্পিউটারের শর্টকোর্স রাখার দাবিতে বরিশালে মানববন্ধন বরিশালে প্রবাসীর বাড়িতে হামলা ও ভাংচুর: শিশুসহ আহত-৪ নিতু’স বিউটি পার্লার উদ্ধোধনে মেহজাবিন-বারিশা দক্ষিণাঞ্চলের প্রথিতযশা সাংবাদিক মাইনুল হাসানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ ! নিহত-১২৯ অধ্যাপক কামরুজ্জামানের পিতার মাগফিরাত কামনা করে প্রেসক্লাব ও জমিয়াতুল মোদার্রেছীনের দোয়া মুনাজাত দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরো ৫ জনের মৃত্যু বরিশালে সাবেক এমপি ফরহাদের পিতার দাফন সম্পন্ন গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন আমতলীতে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

নাটকের কাজ নিয়েই ব্যস্ত সুমন

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

কিশোরগঞ্জের ছেলে এম এ সালাম সুমন। নতুন যারা অভিনয় করছেন টিভি নাটকে, পরিচালকরা তার মধ্যেই বেশি আগামীর সম্ভাবনা দেখছেন। আর তাই দিন দিন তাকে নিয়ে কাজ করার আগ্রহও বাড়ছে নির্মাতাদের। তাই অভিনয় নিয়ে নিয়মিত ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা ।একাধিক ধারাবাহিক ও একক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন। এছাড়া তিনি এই মাসেই একটা অনুদানের সিনেমার কাজ শুরু করবেন। তার অভিনীত ধারাবাহিকগুলো হলো- সজিব মাহমুদের ‘মমতাজ মহল’, ইমদাদুল হক খানের ‘নাটাই ঘুড়ি’ ও সজিব মাহমুদের হৈচৈ.কম টিভিতে প্রচারিত হচ্ছে। যেগুলো স্যুটিং চলছে তার মধ্যে ভালোবাসা.কম, সোনার পাখি ও টাকা প্রমুখ।

এছাড়া তার অনেক গুলো একক নাটক এরই মধ্যে প্রচারিত হয়ে গেছে। তার মধ্যে হচ্ছে- অপূর্ব আমিনের ‘পালোয়ান বিবি’, ‘কপাল’, ‘যুগল’ ‘ব্যাচেলর লাইফ’ ও ‘প্রিয় শাশুড়ী আম্মা’ এছাড়া চন্দন চৌধুরীর ‘যে পথের শেষ নেই’, ‘লাভার বয়’, এবং রফিকুল ইসলামরে ‘সুন্দরী বউ’,রেজা মাহমুদের ‘তবুও হাসতে হয়’ও তার ‘দুই জিবন’ সহ নোমান খানের ‘যোগফল শূন্য’ এ বাবুলের ‘ডেলিভারি বয়’।

এদিকে তিনি একাধিক একক নাটকের শুটিং শুরু করবেন । তার মধ্যে নাম হয়েছে নাটক গুলো হলো- এ বাবুলের পরিচালনায় আসবে ‘ভাইয়া’, ‘এমন না হতো যদি’, ‘বনলতা এবং স্টেশনের গল্প’ ও ‘পিরিতের হাট বাজার’ এছাড়া জুয়েল শরিফের ‘ওরে ডাকাইত’ এবং নোমন খানের ‘বড় বউ’। এগুলো ছাড়া আরো অনেক নাটকের কথা চলছে বলে জানাগেছে এই অভিনেতা থেকে।

সুমন বলেন, আমি আগে থেকেই ধারাবাহিক ও একক নাটকের প্রতি মনোযোগী। গেল ঈদেও আমার নাটকের সংখ্যা ছিল বেশ। লকডাউনের পর বেশ কয়েকটি নতুন ধারাবাহিক ও একক নাটকের সঙ্গে যুক্ত হয়েছি। এগুলোর গল্প ভালো লেগেছে এবং অবশ্যই চরিত্রে ভিন্নতা আছে বলেই কাজ করছি।

সুমন জানান, আমি সব সময় চেষ্টা করি বেছে বেছে কাজ করতে, আপাতত একটি সিনেমায় অভিনয় করছি। সিনেমাটির নাম জলরং। এটি পরিচালনা করেছেন অপূর্ব রানা। তবে নাটক নিয়ে কাজ করে যেতে চাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ