১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

নারায়নগঞ্জে ইসলামী মহাজলছায় জাকের পার্টি চেয়ারম্যান- প্রয়োজনে লং মার্চের ডাক দিবো

নাজমুল হক মুন্না –
জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, আমরা পরিস্থিতির উপর নজর রাখছি। দেশের ভিতরে বাইরে ষড়যন্ত্র হচ্ছে। আমরা পূর্ণ প্রস্তুত হয়েই আছি তাদের প্রতিরোধ করার জন্য। যদি দেশের স্বার্থ বিঘ্নিত হয়, আন্তর্জাতিক ষড়যন্ত্র হয়, মহাজোট সরকার যদি তাদের সাথে না পারে, ষড়যন্ত্রকারীরা যদি সফল হতে থাকে ,তাহলে আমরা প্রতিরোধ করবো। সরকারের পরেই আছে জাকের পার্টি। ষড়যন্ত্রকারীদের হাত গুড়ো করে দেয়ার জন্য প্রয়োজনে লং মার্চের ডাক দিবো।

শুক্রবার বিকালে নারায়নগঞ্জের জিমখানা মাঠে ঢাকা বিভাগীয় জাকের পার্টির ইসলামী জলছায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।

জাকের পার্টির মহান প্রতিষ্ঠাতা বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী ( কুঃছেঃআঃ) কেবলাজান ছাহেবের আসন্ন মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০২২ইং এর দাওয়াত উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড.সায়েম আমীর ফয়সল।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মহাজোট সরকার হঠানোর ষড়যন্ত্র হচ্ছে দেশে এবং দেশের বাইরে। তাই রাজনীতির আকাশে কালো মেঘের ঘনঘটা। ২০০৫ এবং ২০০৬ সালে জাকের পার্টি এ সব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে যেভাবে প্রতিরোধ গড়েছিল, প্রয়োজনে আবার সেভাবে জাকের পার্টি প্রতিরোধ গড়বে ইনশাআল্লাহ। যারা বোমা মেরে,মানুষ হত্যা করে, সন্ত্রাসবাদের মাধ্যমে দেশের বদনাম করতে চেয়েছিল।রক্তের হোলি খেলায় মেতে উঠেছিল, তাদের আর ২য় বার আসতে দিতে চাই না।

মোস্তফা আমীর ফয়সল বলেন, কোটি কোটি জনতার ভালোবাসার দল জাকের পার্টি। আমরা পেশাদার রাজনীতি করি না। চলমান রাজনীতির ধারা বিশ্বাস করি না। আমরা হেটে হেটে জনগনের ঘরে যাই। প্রচার করি। রাসুলে পাক (সাঃ) এর গোলাপের প্রচার করি। সেই গোলাপের সুরভি ছড়িয়ে দেই।

জাকের পার্টি চেয়ারম্যান আরো বলেন, নির্বাচনের বর্তমান যে পদ্ধতি তা আমরা বিশ্বাস করি না। মানুষের উপড় লাঠি তুলি না। খুন করি না। অশান্তি ও সংকট সৃষ্টি করি না। জাকের পার্টি সুদৃঢ় ভিত্তির উপড় প্রতিষ্ঠিত। ৭৩ বছরের পার্টি জাকের পার্টি। তবে প্রকাশ হয়েছে ৩২ বছর আগে।

জাকের পার্টি চেয়ারম্যান সরকারকে আশ্বস্ত করে বলেন, এগিয়ে যান। যত দিন জগনের উন্নয়নে কাজ করবেন, ততদিন পাশে আছি। তিনি আরো বলেন, স্বীকার করতেই হবে সরকার দেশের অর্থনীতিকে ধরে রেখেছে।উন্নয়নের গতিধারা সমুজ্জল রেখেছে। মনে রাখতে হবে শান্তি,সাম্য, ঐক্য ও প্রগতি ধরে রাখতেই হয় মহাজোট, যার সৃষ্টিতে আছে জাকের পার্টি।

মোস্তফা আমীর ফয়সল বলেন, এ দেশ ওলী আউলিয়াগনের দেশ। ইসলামের সুমহান আদর্শ যারা বিকৃত করতে চায়, তাদের সে অপচেষ্টা সফল হবে না। ইসলামের নামে মানুষ হত্যা করে যারা ইসলামকে মানুষের কাছে ভয়াল হিসেবে তুলে ধরতে চায়,মানুষের কাছে অপছন্দ করতে চায়, সে ষড়যন্ত্র সফল হবে না।
অনুষ্ঠানে জাকের পার্টি চেয়ারম্যান শান্তিকামী সকলকে বিশ্ব ওলীর (কুঃছেঃআঃ) মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০২২ইং এর আমন্ত্রণ জানান।

বিশেষ অতিথির বক্তৃতায় জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেন, বাংলাদেশে উগ্রবাদ, জঙ্গীবাদ বিস্তারের অপচেষ্টা হচ্ছে। কিন্তু তা করতে দেয়া যাবে না। তিনি বলেন, বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী ( কুঃছেঃআঃ) ইসলাম প্রচার করেছেন কোন রক্তপাত না করে।
ড. সায়েম আমীর ফয়সল বলেন, ৩২ বছর আগে রাজনীতির মুলধারায় আমরা আগমন করেছি। আমরা শান্তি ও কল্যাণের রাজনীতি করি। মানুষের টাকা আত্মসাৎ করি না। খুনের রাজনীতি করি না।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনগণের উদ্যেশ্যে বলেন, আপনাদের খেদমত করার সুযোগ দিয়েন। সাম্য, ঐক্য,প্রগতি রচনায় সবাই এগিয়ে আসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার। সভাপতিত্ব করেন ঢাকা বিভাগীয় এবং নারায়নগঞ্জ জেলা ও মহানগর জাকের পার্টি সভাপতি মুরাদ হোসেন জামাল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ