১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
লালমোহনে লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি মাদ্রাসা শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার, চরফ্যাশনে ডিজি হাবিবুর রহমান বরগুনায় স্ত্রীর মামলায় পুলিশ সদস্যের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা লোহালিয়া নদীর মোহনায় বালু ফেলা বন্ধের নির্দেশ নদী রক্ষা কমিশনের কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃ*ত্যু বানারীপাড়ায় ইটভাটা জবর দখল চেষ্টা, আ.লীগ নেতাসহ ১২জনকে আসামী করে মামলা বরিশাল-ঢাকা নৌ রুটে লঞ্চের টিকেটের জন্য নেই হাহাকার পিরোজপুরে বাসের সঙ্গে অটোরিকশার সংঘ*র্ষে এক যাত্রী নি*হত, আ*হত ৩ বরিশালে ব্যবসায়ীর মৃত্যুর তিন বছর পরে স্ত্রীসহ ৪ জনকে আসামী করে মামলা ! বরিশালে কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সফল করতে বিএনপির আবেদন

নারী, শিশু ও প্রতিবন্ধীদের জন্য থানায় আলাদা ডেস্ক ওপেন করা হয়েছে : অতিরিক্ত পুলিশ কমিশনার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম বলেছেন, শতভাগ পেশাদারিত্বের সাথে জনসেবা নিশ্চিত করতে হবে। পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে মানবিক পুলিশিং এর ধারা অব্যাহত রাখতে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে বরিশাল মেট্রোপলিটন এলাকায় বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, ওপেন হাউজ ডে, স্কুল ভিজিট, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সচেতনতা মূলক বক্তব্য প্রদান করা সহ নানামুখী সেবামূলক কার্যক্রম অব্যাহত আছে। নারী শিশু ও প্রতিবন্ধীদের জন্য প্রতিটি থানায় আলাদা ডেস্ক ওপেন করা হয়েছে। ৯৯৯ (ট্রিপল নাইন) এর মত জাতীয় জরুরী সেবা চালু করা হয়েছে। ভুক্তভোগীদের পরিচয় গোপন রেখে তাদের কাছ থেকে তথ্য জানার জন্য বরিশাল মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজ ও ওয়েবসাইট রয়েছে। তাছাড়াও বিভিন্ন ধরনের অ্যাপস ডেভলপ্ট করা হচ্ছে।’

সোমবার (৪ জানুয়ারি) ১১ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা চত্বরে বন্দর থানা কর্তৃক আয়োজিত ‘ওপেন হাউজ ডে’ সভায় তিনি একথা বলেন।

এ সময়ে তিনি ওপেন হাউজ ডে সভায় উপস্থিত হয়ে ওপেন হাউজ ডে সভা আয়োজনের উদ্দেশ্য বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করার জন্য আগত সকলকে ধন্যবাদ জানিয়ে বিভিন্ন ভুক্তভোগীর কথা শুনে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। কাঙ্ক্ষিত সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য সমাজের সকল শ্রেণী-পেশার মানুসকে পুলিশের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য তিনি সকলকে আহবান জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (বন্দর থানা) শারমিন সুলতানা রাখি, বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ ও বন্দর থানা এলাকার সকল শ্রেণী পেশার মানুষ।

সর্বশেষ