২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ভ্যাপসা গরম, অবশেষে বৃষ্টি ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

না ফেরার দেশে রূপালী ব্যাংকের এজিএম ইকবাল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ রাব্বী মোল্লা:

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সোনাকর গ্রামের মরহুম হানিফ মাষ্টারের বড় ছেলে, মোঃ ইকবাল হোসেন(৫৫)কিডনি লিভার ডেমেজ এবং ব্রেনস্ট্রোক অবস্থায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুনিয়ার মায়া ত্যাগ করে চলে গেলেন না ফেরার দেশে।  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

মরহুম ইকবাল হোসেন ঢাকা ইউনিভার্সিটি থেকে মাস্টার্স কমপ্লিট করেন, শ্রীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে। শিক্ষকতা করতেন,বর্তমানে রুপালী ব্যাংকের এজিএম হিসাবে কর্মরত ছিলেন।

তিনি একাধারে কবি,ও সাহিত্যিক ও গীতিকার। ভালো গানও গাইতেন।০৮-০৪-২০২১ইং রোজ বৃহস্পতিবার বিকাল ৪ টা ৩০ মিনিটে চলে গেলেন না ফেরার দেশে। মরহুমের জানাজার নামাজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় সোনাকর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। মরহুম ইকবাল হোসেনের দুই ছেলে এক মেয়ে।

শত শত মানুষের অংশগ্রহণে মরহুমের জানাজার নামাজ সম্পন্ন হয়। এবং উপস্থিত সকলে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

এলাকাবাসী তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন, এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সর্বশেষ