৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নিজের মাকে নিয়ে গাইলেন আনন্দ খালেদ (দেখুন ভিডিও সহ)

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

চলতি সময়ের চরিত্রাভিনেতাদের মধ্যে অন্যতম আনন্দ খালেদ। নাটক-সিনেমা, দুটো মাধ্যমেই তিনি সমান সরব ও সফল। সঙ্গে সোশ্যাল হ্যান্ডেলেও সমান জাগ্রত নানাবিধ উৎসব আর ইস্যুতে। প্রায়শই নানা বিষয়ে গান লিখে, সুর করে, গেয়ে, বাজিয়ে ফেসবুক দেয়ালে প্রকাশ করেন তার মনের ক্রিয়া-প্রতিক্রিয়া। সেখান থেকেও আনন্দ অর্জন করেন ভালো করতালি। তবে এসব ছাপিয়ে সংগীতে এবার ভালোই সিরিয়াস হলেন আনন্দ। আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছিলেন তার প্রথম পূর্ণাঙ্গ মৌলিক গানচিত্র। তখন সবাইকে চমকে দিয়েছিলেন।

এবার তিনি হাজির হয়েছেন আরো একটি নতুন গান নিয়ে। গানের শিরোনাম ‘মাগো’। শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন থেকে মুক্তিপ্রাপ্ত গানটির কথা ও সুর আনন্দ খালেদের। সংগীতায়োজন করেছেন আভ্রাল সাইর। আর মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সোহেল রাজ। আর গানটিতে আনন্দ খালেদের সঙ্গে অভিনয় করেছেন আনন্দ খালেদের মা খালেদা আখতার।

নতুন গান প্রসঙ্গে আনন্দ খালেদ বলেন, শর্তহীন ভালবাসা- যে ভালবাসা প্রতিদান চায় না এমন ভালোবাসা কেবল মায়ের কাছ থেকেই পাওয়া যায়। এই বোধ থেকেই গানটা করা। আমি খুব ভাগ্যবান যে এই গানের ভিডিওতে মাকে পাশে পেয়েছি। আমার বিশ্বাস এই গানটি শেষ পর্যন্ত ব্যক্তিগত থাকবে না। গানটি শেষ পর্যন্ত পৃথিবীর সব মায়ের শর্তহীন ভালোবাসার গান হয়ে ওঠবে।

অভিনয়ের পাশাপাশি শখের বশেই গান করেন আনন্দ খালেদ। আশে পাশের মানুষদের অণুপ্রেরণায় মাঝে মাঝেই গান প্রকাশের ইচ্ছে রয়েছে তার। ভিডিও লিংক-https://youtu.be/F7AmZcPNzDE

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ