৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

নিপা আক্তারকে পাওয়া যাচ্ছেনা

হারানো বিজ্ঞপ্তি
===========
নাম মোসাঃ নিপা আক্তার, বয়স ১৬ বছর, গায়ের রং শ্যামলা, মাথার চুল কালো খানিকটা লম্বা, উচ্চতা ৪ফিট ৬ইঞ্চি, পরনে খয়েরী রঙের স্যালোয়ার কামিজ। বরিশাল সদরের আলেকান্দা বটতলা থেকে গত ১০/৬/২০২২ তারিখ দুপুর ১ঃ০০টার সময় থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
তাকে খুঁজে না পেয়ে ১১/০৬/২০২২তারিখ বরিশালের কোতোয়ালি মডেল থানায় একটি জি,ডি করা হয়েছে। জি,ডি নং ৫৯৭ কোনো সহৃদয় ব্যক্তি তার সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করার অনুরোধ করা হলো।
প্রয়োজনে নুরুল আমিন ০১৬৪৫৬৪৫৮০২

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ