১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে : ভোলায় স্বরাষ্ট্রমন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: কেউ নির্বাচন বানচালের চেষ্টা করলে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী নিজ দায়িত্ব পালন করবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, দেশের জনগণ অগ্নিসন্ত্রাসীদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই ২০১৩/২০১৪ সালে সন্ত্রাসের মাধ্যমে যারা দেশ অচল করতে চেয়েছিল, তারা আবার একত্রিত হয়ে ঘোষণা দিচ্ছে নির্বাচন করতে দেবে না। আমরা স্পষ্ট বলতে চাই, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ যদি নির্বাচন বানচাল করার চেষ্টা করে, তাহলে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব পালন করবে।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশের আয়োজনে ভোলার চরফ্যাসন উপজেলার নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে দেশ স্মার্ট ও আলোকিত বাংলাদেশে পরিণত হবে। নির্বাচন সামনে এলে জনপ্রিয়তাহীন একটি দল বাংলাদেশকে অন্ধকারের দিকে নেওয়ার জন্য ষড়যন্ত্রে মরিয়া হয়ে ওঠে।

ভোলার পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব মো. হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানসহ অন্যান্যরা।

এর আগে প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত থানা ভবনের ফলক উন্মোচন করে উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এরও আগে অধ্যক্ষ নজরুল ইসলামের ৩১তম মৃত্যবার্ষিকী উপলক্ষে মোনাজাতে অংশ নেন তিনি।

সর্বশেষ