১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নির্বাচীত হলে প্রধান কাজ হবে বরিশাল সিটির উন্নয়নে যুদ্ধ করা : খোকন সেরনিয়াবাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: সারাদেশে প্রধানমন্ত্রী উন্নয়নের যে কর্মযজ্ঞ চালাচ্ছেন তা থেকে বরিশালবাসী বঞ্চিত। বিগত ১০ বছরে বরিশালবাসী নানা বঞ্চনার শিকার হয়েছেন। এখানকার মানুষের রয়েছে ট্যাক্সের বিরম্বনা। এখানে রাস্তাঘাটের যেরকম খারাপ অবস্থা তেমনি রয়েছে পানি সরবারহে সংকট। এই সংকোট থেকে উত্তরনের জন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে বরিশালের মানুষের জন্য কাজ করতে পাঠিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১২ টায় মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশনের আওয়ামীলীগের মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ ও রফে খোকন সেরনিয়াবাত তার বক্তব্যে এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় ও বরিশাল জেলা-মহানগরের আয়োজনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি আরো বলেন, মুক্তিযুদ্ধ বার বার হয়। একেক সময় একেক রকম মুক্তিযুদ্ধ হয়। এখন আমাদের সময় বরিশাল সিটি কর্পোরেশন থেকে সকল অনিয়ম দুর করে উন্নয়নের যুদ্ধ করা। বরিশাল মানুষ যেমনিভাবে দীর্ঘদিন নিগৃহীত ছিলো আমিও তেমনি ১৫ আগষ্টের পরে দূর্বীসহ, নির্বাসিত জীবন কাটিয়েছি। ১৫ আগষ্ট আমি আমার চোখের সামনে ভাই বোনকে নিহত হতে দেখেছি। আমি মানুষের কষ্ট, যন্ত্রনা অনুভব করতে পারি। সুযোগ পেলে সততার সাথে বরিশাল নগরীকে পুনঃগঠিত করবো। সিটি কর্পোরেশন চলবে সচ্ছতার মধ্য দিয়ে। তাই আগামী ১২ জুন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনারা সেই সুযোগ সৃষ্টি করে দিবেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল জেলা কমিটির যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন শাহিনের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম রেজা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুুুুুুল করিম, এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আমিন উদ্দিন মোহন, জেলা শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান হাওলাদার, এবিএম মহিউদ্দিন মানিক বীরপ্রতিক, মুক্তিযোদ্ধা সংগঠক এমজি কবির ভুলু, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল মহানগর কমিটির সদস্য সচিব এহসান রাব্বীর সঞ্চালনায় বক্তারা বলেন, আবুল খায়ের আব্দুল্লাহ প্রধান মন্ত্রীর ভাই ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছেলে। অথচ তাকে বরিশালবাসী সবাই চেনেন না। এর অর্থ দ্বারায় তিনি নিতান্তই একজন ভদ্র মানুষ। তিনি কোথাও ক্ষমতার প্রয়োগ করেননা। মুক্তিযুদ্ধকালীন জাতীয় পরিষদের সদস্য ছিলেন খোকন সেরনিযাবাত। তিনি একজন মুক্তিযুদ্ধের সংগঠক। এরকম একজন ব্যাক্তিকে নির্বাচিত করতে না পারলে নগরী আবারো ড্রাগনের হাতে পরবে। খোকন সেরনিয়াবাত নির্বাচিত না হলে আমরা নগরবাসী ক্ষতিগ্রস্থ হবো। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড খোকন সেরনিয়াবাতের নির্বাচনে একাত্বতা প্রকাশ করেছেন।

সর্বশেষ