২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

নির্মাণের তিন মাসের মধ্যেই সড়কের বেহাল দশা !

বাণী ডেস্ক: নির্মাণের তিন মাসের মধ্যেই সাতক্ষীরার শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের পাখিমারা-চৌদ্দরশি প্রধান সড়কের সুরক্ষা দেয়াল (গাইড ওয়াল) ভেঙে পড়েছে।
ঘেরে আউট ড্রেন না থাকায় এবং নির্মাণের আগে সুরক্ষা দেয়ালের পাশে মাটি না দেওয়ায় অসংখ্য স্থানে রাস্তা ভেঙে ইট ঘেরের ভেতরে চলে গেছে।
ধসে পড়েছে বিভিন্ন স্থানে।
এলাকাবাসীর অভিযোগ,
ঘের মালিকরা সরকারি রাস্তা ঘেরের বেড়িবাঁধ হিসেবে ব্যবহার করায় ঘেরের পানি সড়কের গায়ে আঁচড়ে পড়ার কারণে গাইড ওয়াল হেলে ঘেরের ভেতরে পড়ছে। রাস্তাটা নষ্ট হচ্ছে, পাইলিং করলে, তবেই রাস্তাটা টেকসই হবে।
স্থানীয় ইউপি সদস্য লিয়াকত হোসেন খোকন জানান, বেশি দিন হয়নি এখনো রাস্তাটা করা হয়েছে। এর মধ্যেই অনেক জায়গায় ভেঙে ঘেরের মধ্যে চলে গেছে। দ্রুত ঠিক না করলে রাস্তাটা টিকবে না। এজন্য ঘের মালিকরা অনেকাংশে দায়ী।
সড়কটির নির্মাণ কাজের ঠিকাদার আশরাফ আলী জানান, আমাদের কাজ আমরা করে এসেছি। এখন চেয়ারম্যান বুঝুক ঘের মালিকদের থেকে। চার পাশে ঘের করবে, সেই পানি রাস্তার গায়ে লেগেই রাস্তা নষ্ট হচ্ছে। এ দায় ঘের মালিকদের। আমরা ঠিকমতো কাজ করে এসেছি।
পদ্মপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদুল ইসলাম বলেন, মেরামত করে দেওয়া ঠিকাদারের কাজ। ঘের মালিকদের সরকারি রাস্তা ঘেরের বাঁধ হিসেবে ব্যবহার না করার জন্য চিঠি দেব। বিষয়টি ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসককে অবগত করেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ