১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নিস্ক্রিয় নেতাদের মহানগর আওয়ামী লীগে স্থান দেয়া হয়েছে : মেয়র সাদিক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর কালীবাড়ি রোডে সিটি মেয়রের বাসভবন চত্বরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর। সভা সঞ্চালনা করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, দলের দুঃসময়ের কাণ্ডারি সাবেক ছাত্রনেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের অভিমানী ও নিস্ক্রিয় নেতাদের মহানগর আওয়ামী লীগে স্থান দেয়া হয়েছে। এর মাধ্যমে তারা পুনরায় রাজনীতিতে সক্রিয় হবে এবং এর মাধ্যমে আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে।

সাদিক আবদুল্লাহ বলেন, ভাড়াটে মাস্তান দিয়ে নয়, ভালোবাসা দিয়ে নেতাকর্মীদের মন জয় করে মহানগর আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে চাই। নতুন কমিটি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবো।

মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, ২০০৮ সালের পর যারা আওয়ামী লীগে এসেছে তাদের পূর্ণাঙ্গ কমিটিতে রাখা হয়নি। কমিটিতে কোন হাইব্রিড নেই। শতভাগ রক্ষা করা সম্ভব না হলেও ত্যাগী নেতাকর্মীদের দিয়েই মহানগর আওয়ামী লীগের কমিটি পুনর্গঠন করা হয়েছে। এই কমিটি সরকার বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার চেষ্টা করে যাবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুসসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।’

সর্বশেষ