২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

নীলকমলে আলহাজ্ব ইকবাল হোসেন লিখনের শোডাউনে হাজার হাজার মানুষের অংশ গ্রহণ!

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
চরফ্যাশন উপজেলার নীলকমল ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মো.আলহাজ্ব ইকবাল হোসেন লিখনের সমর্থনে আজ ১৭ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে ঐতিহ্যবাহী ওই ইউনিয়নের হাজার হাজার জনসাধারন শোডাউন করেছেন। প্রায় ৫ সহস্রাধিক লোক নিয়ে ঘোষের হাট থেকে দুলারহাট বাজার ঘুরে ঘোষেরহাটের নীলকমল ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় আনুষ্ঠিত হয়।

সমাবেশে কয়েক হাজার কর্মী-সমর্থক ও নেতাদের নিয়ে মোটর সাইকেল,বোরাক, অটোরিকশাসহ পায়ে হেঁটে বিপুল সংখ্যক কর্মী-সমর্থক শোডাউনে অংশ নেন। প্রায় তিন ঘন্টারও বেশি সময় ইউনিয়নের গুরুত্বপূর্ন এলাকা প্রদক্ষিণ শেষে সন্ধ্যায় কর্মী সমর্থকের উদ্দেশ্যে তিনি মূল্যবান বক্তব্য রাখেন।

সম্ভাব্য প্রার্থী সাবেক তিন তিনবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মো. ইকবাল হোসেন লিখন এলাকার গণ্যমান্য ভোটার ও কর্মী সমর্থদের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতকে শক্তিশালী করতে যেমন আমার ডাকে হাজার হাজার মানুষ সাড়া দিয়েছেন তেমনি আমি যাতে নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুখে দুখে আপনাদের পাশে থাকতে পারি সেজন্য নীলকলম ইউনিয়নের সকল ভোটার ও কর্মী , সমর্থক ও সকল জন সাধারনের সহযোগিতা চাই। আমি নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই এলাকার উন্নয়নকে তরান্মিতি করার সুযোগ করে দিন।সুখে দুঃখে আপনাদের পাশে থাকবো এবং মাদক ও সন্ত্রাস নির্মুল করে নীলকমল ইউনিয়ন গড়ে তুলবো। এটাই আমার প্রত্যাশা।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. ইকবাল হোসেন লিখনের কর্মী-সমর্থকরা জানিয়েছেন, একজন সমাজসেবক হিসেবে দলবল নির্বিশেষে মানুষের সেবা করেছেন। এবং অত্র ইউনিয়নে তিন বারের চেয়ারম্যান ছিলেন তিনি। সেই হিসেবে এলাকায় তাঁর ব্যাপক সুনাম রয়েছে। ইউনিয়ন জুড়ে তার ব্যাপক পরিচিতি ও বিপুল সংখ্যক কর্মী-সমর্থক রয়েছে।
এর আগে সকালে চরফ্যাশন-মনপুরা আসনের সাংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির মরহুম পিতা চরফ্যাশনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের কবর জিয়ারতের মধ্যেদিয়ে তিনি কয়েকশ নেতা কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে চরফ্যাশন আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ