১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

নেইমারকে সঙ্গে নিয়ে বার্সেলোনায় ফিরেছেন মেসি!

ডেস্ক রিপোর্ট : বারবার পেছাচ্ছে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে অভিষেকের দিনক্ষণ। চলতি ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি এরই মধ্যে তিন ম্যাচ খেলে ফেললেও, মাঠে দেখা যায়নি লিওনেল মেসিকে। আর এর ফাঁকেই বার্সেলোনায় ফিরে গেছেন মেসি।

শুক্রবার রাতে লিগে নিজেদের তৃতীয় ম্যাচে ব্রেস্তের মুখোমুখি হয়েছিল পিএসজি। মেসি ও নেইমার জুনিয়রকে বাইরে রেখেই ব্রেস্তের বিপক্ষে ম্যাচের দল সাজিয়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেই কোচ মাউরিসিও পচেত্তিনো। তাই এ ছুটি কাজে লাগাতেই মূলত বার্সেলোনায় গিয়েছেন মেসি, সঙ্গী হয়েছেন নেইমারও।

ব্রেস্তের মাঠে পিএসজি খেলতে নামার আগেই বার্সেলোনায় চলে যান মেসি। স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে প্রিয় ঠিকানায় আরও একবার পা রাখলেন তিনি। তবে এবার শুধুই অল্প কয়েকদিনের জন্য। বার্সায় ফিরে ক্যাস্তেলডেফেলসে নিজের বাড়িতেই থাকবেন মেসি। তবে শিগগিরই আবার তাকে ফিরে যেতে হবে প্যারিসে।

প্রথম তিন ম্যাচে মেসিকে দেখা না গেলেও, চলতি মাসের শুরু থেকেই গুঞ্জন ছিল, আগামী ২৯ আগস্ট রেইমসের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিষেক হতে পারে মেসির। সেটিই সত্যি হলে খুব বেশি দিন বার্সেলোনায় থাকার সুযোগ নেই মেসির সামনে। দলের অনুশীলনে যোগ দেয়ার জন্য হয়তো দুই-তিনদিন পরই পিএসজিতে ফিরে যাবেন মেসি।

এদিকে ব্রেস্তের বিপক্ষে জয়ের পর মেসির অভিষেকের ব্যাপারে আরও একবার অনিশ্চিত মন্তব্য করেছেন পিএসজি কোচ পচেত্তিনো। তবে এবার তিনি আশা দিয়েছেন, আগামী সপ্তাহে হয়তো পিএসজির জার্সিতে প্রথমবারের মতো খেলতে নামবেন সাবেক বার্সা তারকা।

মেসির অভিষেকের বিষয়ে পচেত্তিনো বলেছেন, ‘নতুন যারা এসেছে তাদের সবাইকে ঠিকঠাক ম্যানেজ করতে হয়। এই সপ্তাহটা খুব ভালো কেটেছে মেসির। তাই আশা করছি, আগামী সপ্তাহেই সে হয়তো দলে অংশ হয়ে যাবে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ