২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

নেছারাবাদে নেশার টাকা না দেয়ায় পুত্রের হাতে পিতা খুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদে নেশাগ্রস্থ ছেলেকে নেশার টাকা না দেয়ায় ছেলের হাতে জীবন দিতে হল মো. জয়নাল আকন (৭০) নামের হতভাগ্য এক পিতাকে। ঘটনাটি বৃহস্পতিবার নেছারাবাদ উপজেলার আটঘর – কুড়িয়ানা ইউনিয়নের দক্ষিন মাহামুদকাঠি গ্রামের আকন বাড়ীতে ঘটে। ঘটনার পর থেকেই ঘাতক ছেলে রাজ্জাক আকন (৩৮) পালাতক রয়েছে।

নিহত জয়নাল আকনের মেজ ছেলে সুমন আকন বলেন, তার বড় ভাই রাজ্জাক এলাকার একজন চিহ্নিত মাদকাসক্ত লোক। সে কোন কাজকর্ম করতোনা। সংসারে তার স্ত্রী ছেলে মেয়ে রয়েছে। সে মাদকাসক্ত হওয়ায় তার সংসার বাবা ও অন্য ভাই মিলে চালাত। রাজ্জাক প্রায়ই নেশার টাকার জন্য বাবা ও ভাইদের সাথে ঝগড়াজাটি করত। ঘটনার দিন দুপুরে রাজ্জাক বাড়ীতে এসে বাবার কাছে নেশার জন্য টাকা চায়। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে তাকে বকাঝকা করে। এর একপর্যায়ে রাজ্জাক ক্ষিপ্ত হয়ে বাবাকে কোদাল দিয়ে মাথায় একটি সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সে লুটিয়ে পড়ে যায় । পরিবারের লোকজন সাথে সাথে জয়নালকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে সাথে সাথে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেনসহ আমরা সরেজমিনে গিয়েছি। পুলিশ এখনো ওই এলাকায় অবস্থান করছে। নিহতের পরিবারের লোকজন ময়না তদন্তের জন্য লাশ নিয়ে বরিশালে থাকায় তাদের কাউকে বাড়ীতে পাওয়া যায়নি। তারা মামলা দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ