১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি পটুয়াখালীর চার সেতুতে লাইট পোস্টে আলো নেই মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে কোটি টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার অধ্যক্ষ নজরুল ইসলামের কবরে চরফ্যাসন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

নেছারাবাদে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৫ জনকে জরিমানা

পিরোজপুর প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সরকার সোমবার (২৮ জুন) হতে ০১ জুলাই পর্যন্ত সীমিত পরিসরে সারাদেশে লগডাউন দিয়েছেন। সরকারি এই বিধি-নিষেধ কার্যকর করতে সারা দেশের ন্যায় পিরোজপুরের নেছারাবাদ উপজেলা প্রশাসন রয়েছেন কঠোর অবস্থানে । সরকারের নতুন বিধি-নিষেধের প্রজ্ঞাপন অনুযায়ী ঔষধের দোকান, এম্বুলেন্স,রিক্সা খাবার হোটেল ব্যতিত সব ধরনের (মুদি, সবজি, মাছ, মাংসে দোকান) ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে । উপজেলার মধ্যে জনগণের চলাচল রোধে সবগুলো প্রবেশ দারে পুলিশী চেকপোষ্ট বসানো হয়েছে।

চলমান লকডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করে উপজেলার জগন্নাথকাঠি বাজারে অহেতুক ঘোরাফেরার দায়ে পাঁচ ব্যাক্তিকে ২ হাজার ২০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বশির গাজী এ জরিমানা করেন। থানা পুলিশের সহায়তা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওই বন্দরে অভিযান চালিয়ে আবুল হাসেম, সমীরণ সিকদার, তাপস সরকার, জাহিদুল ইসলামসহ প্রত্যেককে ৫০০ টাকা করে এবং শোভন মল্লিককে ২০০ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যজিষ্ট্রেট মো. বশির গাজী বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেন, হ্যান্ড মাইকে কঠোর হুশিয়ারি দিয়ে সকল ব্যবসায়িদের সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান। ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশনা না আসা পর্যম্ত বন্ধ রাখতে বলেন। সকলকে মাক্স পড়তে এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানানো হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ