২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতের গণসংযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) ভোট চেয়ে গণসংযোগ করেছেন।
রোববার (১০ জুন) সকাল থেকে বিকাল তিনি নগরীর বেশ কয়েকটি ওয়ার্ডের বিভিন্ন এলাকার ব্যবসায়ী ও পথচারীদের মাঝে এ গণসংযোগ করেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করীম, মেহেদী হাসান খাঁন সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত ভোটারদের উদ্দেশ্যে বলেন, দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত বরিশালকে নতুনভাবে সাজানোর লক্ষ্যে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি ভোটারদের বলেন বরিশাল নগরী এক সময়ে উন্নয়নের উদাহরন ছিলো। ছিলো ঐতিয্যের প্রাচ্যের ভেনিস হিসেবে পরিচিত। গত ১০ বছরে এখানে দায়িত্বরত জনপ্রতিনিধিরা উন্নয়ন করতে ব্যার্থ হয়েছেন।
অথচ সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। তাই আগামী নির্বাচনের জন্য শেখ হাসিনা আমাকে বরিশালের উন্নয়ন করার দায়িত্ব দিয়ে মেয়র প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। আগামী ১২ জুন নৌকায় ভোট দিয়ে সেই কাংখিত উন্নয়ন করার সুযোগ চেয়েছেন মেয়র প্রার্থী খোকন।

সর্বশেষ