১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে করোনায় আরও ২ মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫২ জনে।

শনিবার (২২ মে) রাত সাড়ে ৮টায় শাহজাহান মৃধা (৬০) নামের এক ব্যক্তি শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মারা যান।

এদিকে গত ১৮ মে বাউফলে করোনার উপসর্গ নিয়ে মনোয়ারা বেগম (৫২) নামের এক নারী নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। ওই দিন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করেন। শনিবার তার রিপোর্ট পজিটিভ আসে।

জানা যায়, গত ১৮ মে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের চান্দুখালী গ্রামের বাসিন্দা শাহজাহান মৃধা করোনার উপসর্গ নিয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। পরে ওই দিন তার কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়।

শনিবার রাত সাড়ে ৮টায় শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি করোনা আক্রান্ত ছিলেন।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন বলেন, করোনায় শাহজাহান মৃধা ও মনোয়ারা নামের দুইজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে সদরে একজন ও বাউফলে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুই হাজার ২০৮ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ১১৫ জন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ