১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ

পটুয়াখালীতে গণধর্ষণের শিকার ৩ সন্তানের মা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :: তিন সন্তানের মাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালী জেলার বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নে। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে একটি নির্জন বিলের মধ্যে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই মহিলা ইউপি সদস্য নিলুফা বেগমের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন। এমন সময় পথে ৩ লম্পট ওই নারীর মুখ চেপে ধরে নির্জন এক বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষণের শিকার ওই নারীকে বিলের মধ্যেই রেখে পালিয়ে যায় ধর্ষকরা।

আজ শুক্রবার সকালে ধর্ষণের শিকার ওই নারীকে থানায় নিয়ে যান ইউপি সদস্য দুলাল সিকদার ও নিলুফা বেগম।

ওই ইউপির ৩ নং ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার বলেন, আমরা ভিকটিমকে নিয়ে থানায় এসেছি।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ মোল্লা বলেন, ধর্ষণের শিকার ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এছাড়াও আইনানুগ সহায়তার জন্য থানায় যেতে বলেছি।

এ ব্যাপারে বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ