২রা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৩ কাঠালিয়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত চাঁন মিয়ার ডাক্তার হওয়ার স্বপ্ন পূরন করতে পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবী শোভন। বরিশাল বাণী পরিবারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালের ডাকাত সর্দার বাদল শরীফ ঢাকায় গ্রেফতার ঝালকঠিতে মেলা শেষে পরে আছে বিধ্বস্ত খেলার মাঠ বরগুনায় বন্যা নিয়ন্ত্রণ বাঁধে তীব্র ভাঙন পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৮ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন আলী আশ্রাফ বাউফলে প্রথম আলোর সম্পাদকসহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের... শেখ হাসিনা ক্ষমতায় থাকায় বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ : প্রাণিসম্পদ মন্ত্রী

পটুয়াখালীতে তরমুজ ব্যবসায়ীকে মারধর

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীর দুমকিতে তরমুজ ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন(৪৮) কে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ওই থানার  মীরাবাড়ী দরজায় এ ঘটনা ঘটে। আহত তরমুজ ব্যবসায়ী হলো ওই থানার তিন নং ওয়ার্ড মুরাদীয়া গ্রামের বাসিন্দা সুলতান হাওলাদারের ছেলে । বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

আহত সূত্রে জানা যায়, দেলোয়ার হোসেন একজন ব্যবসায়ী কিছুদিন পূর্বে ওই এলাকায় একটি তরমুজ ক্ষেত কিনে ঢাকার বড় ব্যবসায়ীর কাছে বিক্রি করে এবং আরো একটি তরমুজ ক্ষেত কিনলে ওই এলাকায় স্থানীয় তুষার সহ তার বাহিনীরা তার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে ।
তরমুজ ব্যবসায়ী দেলোয়ার হোসেন তাদের চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে যায় সন্ত্রাসীরা । পরে ঘটনার সময় তুষা শরীফ, মিজান ফকির, রাসেল ,পারভেজ, মামুন, কামরুল, রাকিব সহ অজ্ঞাত ১০/১২ জন সন্ত্রাসীরা দেশও অস্ত্রশস্ত্র নিয়ে তার উপরে হামলা চালায় । এ সময় তার সাথে থাকা ১০ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় বলেও আহত দেলোয়ার হোসেন অভিযোগ করেন।
পরে তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা শেবাচিমে প্রেরণ করে।
 এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ