৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পটুয়াখালী ৪ আসনে ঢাকঢোল পিটিয়ে মনোনয়নপত্র জমা দিলেন মাহবুবুর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: হাজারো নেতাকর্মী নিয়ে ঢাকঢোল পিটিয়ে শোডাউনের পর পটুয়াখালী-৪ (কলাপাড়া ও রাঙ্গাবালী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার।

বুধবার (২৯ নভেম্বর) বিকেল ৩টার পর কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার পক্ষে মনোনয়নপত্রটি জমা দেন তার নেতাকর্মীরা।

মাহবুবুর রহমান তালুকদার ওই আসনে তিনবারের সংসদ সদস্য ছিলেন ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন এবং বর্তমানে তিনি কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন পাননি। এ আসনে মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য মো. মহিববুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টায় মাহবুবুর রহমান তালুকদার তার নিজ বাসভবন থেকে ১০ হাজার নেতাকর্মী নিয়ে ঢাকঢোল পিটিয়ে এক শোডাউন বের করেন। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার তার বাসভবনেই গিয়ে শেষ হয় এবং এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

বিকেল ৩টার দিকে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান তালুকদারের পক্ষে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচনের আচরণবিধি অনুযায়ী, জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের সময় কোনো প্রকার মিছিল কিংবা শোডাউন করা যাবে না।

এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান বলেন, আমাদের নেতাকর্মীরা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে এসেছেন। এ সময় পৌরশহর উৎসবমুখর ছিল। সেখানে একটি ঢোলও দেখতে পেয়েছি। তবে আমি আচরণবিধি লঙ্ঘন হয়েছে বলে মনে করি না।

এ বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান তালুকদারের মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমি বিষয়টি জানি না, মনোনয়নপত্র জমা দিতে তিনি নিজেও আসেননি। উপজেলা চেয়ারম্যান এবং কয়েকজন ইউনিয়ন চেয়ারম্যান তার মনোনয়ন জমা দিয়েছেন।’

সর্বশেষ