৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু, পরিবারের দাবি হত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল প্রতিনিধি ::: পটুয়াখালীর বাউফলে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। রাবেয়া আক্তার রুমা(৩০) নামের ওই গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর পরিবারের দাবি স্বামী ও শশুর মিলে আগুন দিয়ে হত্যা করা করেছেন।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বগা ইউনিয়নের বানাজোড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বগা ইউনিয়নের বানাজোড়া গ্রামের মো. বেল্লাল জোমাদ্দার(৪৫) সাথে ২০১৪ সালে পাশের মদনপুরা ইউনিয়নের দ্বিপাশা গ্রামের ফজলুর রহমানের মেয়ে রাবেয়া আক্তার রুমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই দেনা পাওনা নিয়ে বেল্লালের পরিবারের সাথে দ্বন্দ্ব চলে আসছিলো। ঘটনার দিন সকালে এসব নিয়ে বিল্লাল রুমাকে বেধরক মারধর করেন। এর কিছুক্ষণ পরেই স্থানীয়রা অগুন দেখে ছুটে এসে নেভানোর চেষ্টা করে। ততক্ষণে ঘটনাস্থলেই মারা যান রুমা।

নিহত রুমার বড় ছেলে মো. আসাদ(৭) বলেন, ‘আমার মাকে সকালে বাবা মেরেছে। পরে আমার বাবা (বেল্লাল) ও আমার দাদা (আরমান জোমাদ্দার) দুজনে মিলে আমার মায়ের শরীরে আগুন ধরিয়ে দেয়।’

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদের কাছ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। আগামি কাল সকালে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ