৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে অপহরণ চেষ্টার অভিযোগে আটক ২

পটুয়াখালীর দুমকিতে সংঘবদ্ধ চক্রের অপহরণের ঘটনায় দুই জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এ সময় ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে উপজেলার বরিশাল-কুয়াকাটা মহাসড়কের পায়রা সেতুর টোল প্লাজা এলাকায় এ ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলো- মাগুরা জেলার শালিখা এলাকার আ: মতিন মোল্লা (৪৫) ও পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়নের কার্ত্তিকপাশা গ্রামের মো: আলমগীর হোসেন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৭/৮ জনের একটি চক্র উপজেলার লেবুখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মোতাহার প্যাদার ছেলে মো. হায়দার আলী প্যাদাকে (৪৫) তার বাড়ির সামনে থেকে মাহিন্দ্রায় তুলে নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। হায়দারের ডাক চিৎকার শুনতে পেয়ে স্থানীয় লোকজন পায়রা সেতুর টোলপ্লাজায় মাহেন্দ্রা গাড়ীটি আটকে ফেললে অপহরণকারীরা ভিকটিমকে গাড়িতে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় আ: মতিন মোল্লা (৪৫) ও আলমগীর হোসেন নামের দুই অপহরণকারীকে আটক করে স্থানীয় জনতা পুলিশে সোপর্দ করে এবং ভিকটিম হায়দার প্যাদাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

হায়দার প্যাদার স্ত্রী আসমা বেগম জানান, মাহেন্দ্রায় তুলে বেধরক মারধর করায় তার স্বামী হায়দার জ্ঞান হারিয়েছে এবং তার গলায় গুরুত্ব আহত হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে আটককৃত দুজনসহ আরও চার-পাচ জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান আসমা।

দুমকি থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ