শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার দূরন্ত গতিতে ছুটে চলছেন রাহাদ সুমন গলাচিপায় বৃদ্ধাকে মারধর হাসপাতালে ভর্তি থানায় অভিযোগ কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তপন সাহার স্বরণ সভা ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যাঙ্গচিএ ও কার্টুন প্রকাশের প্রতিবাদে বিক্ষেভ মিছিল ছোট্ট আনিশার নদী ও চাঁদ মামাকে খুঁজে ফেরা কলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বরগুনায় নারী ও কিশোরীদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণ উজিরপুরে প্রবীণ সার্ভেয়ারের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত আদালতের সামনে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! বাবুগঞ্জে জাতীয় যুব সংহতির ইউনিয়ন কর্মীসভা ও কমিটি গঠন
পটুয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

পটুয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :: পটুয়াখালীর মহিপুরে অভিযান চালিয়ে ২ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৮)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করেছে বেশকিছু আগ্নেয়াস্ত্র।

গ্রেপ্তার মো. সোহাগ জোমাদ্দার (৩০) এবং ফারুক খন্দকার (৫০) এলাকায় নানান অপরাধের সাথে জড়িত। তাদের গ্রেপ্তারের বিষয়টি রাতে এক ইমেল বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব রুপাতলী কার্যালয়। এর আগে তাদের শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্র জানায়- তাদের একটি অভিযানিক টিম পটুয়াখালীতে টহলকালে খবর আসে মহিপুর মাছের আড়তের সামনে একটি সন্ত্রাসী বাহিনী অবস্থান করছে। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ফারুক ও সোহাগ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে তাদের কাছে অস্ত্র ও গুলি মজুত আছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- দুইজনের স্বীকারোক্তিতে ওই এলাকার একটি আড়ৎ ঘর থেকে ২টি ওয়ান শুটারগান, ২রাউন্ড কার্তুজ, একটি বিদেশী রিভলবার, ৮ রাউন্ড গুলি এবং ২ টি চাপাতি উদ্ধার করা হয়।

এই ঘটনায় র‌্যাবের ডিএডি মো. মোক্তার হোসেন বাদী হয়ে মহিপুর থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

 1,502 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani