৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষে গরীবদের মাঝে সুলতান মৃধার খাদ্য সামগ্রী বিতরণ

মির্জা আহসান হাবিব ঃ করোনা মহামারির কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে পটুয়াখালীতে দুঃস্থ, অসহায় ও খেটে খাওয়া ২’শত পরিবারের মাঝে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।
১৮ জুলাই রবিবার বেলা ১১টায় লোহালিয়া খেয়াঘাট সংলগ্ন তার বাসভবনের সামনে স্বাস্থ্যবিধি মেনে দুইশতাধিক দুঃস্থ, অসহায় ও খেটে খাওয়া পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন সুলতান আহমদ মৃধা। এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, যুবলীগ নেতা মোঃ অসীম মৃধাসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৬কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি পিয়াজ, ১কেজি ডাল এবং আধা কেজি সোয়াবিন তেল।
এসময় আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গরীব, অসহায় এবং দুঃস্থদের মাঝে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এ খাদ্য সহায়তা প্রদান করেছি। এছাড়া দেশে করোনা মহামারি শুরু থেকে বিভিন্ন সুরক্ষা সামগ্রীসহ নগদ অর্থ এবং খাদ্য সহায়তা নিজ উদ্যোগে প্রদান করে আসছি। সমাজের বিত্তবানরা যদি অসহায়দের পাশে এগিয়ে আসে তাহলে কিছুটা হলেও গরীদের দুঃখ কষ্ট লাগব হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ